উমিডিগি স্মার্টফোন এখন দারাজে

বর্তমান সময়ে দেশের টক অব দ্যা টাউন এই যে অত্যন্ত আড়ম্বর পরিবেশে দেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ এর সাথে সফলভাবে চুক্তিবদ্ধ হল বিখ্যাত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান উমিডিগি বাংলাদেশ।

উমি একটি গ্লোবাল ইলেকট্রনিক্স এবং প্রযুক্তি সেবা প্রদানকারী কোম্পানি। এখন ইউরোপ, সাউথ-ইষ্ট এশিয়া, সাউথ এশিয়া, মিডল ইষ্ট এবং আফ্রিকা সহ প্রায় ২০ টি দেশে উমি সর্বাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস রপ্তানি করে থাকে। এছাড়া উমির ব্যাটারি লাইফ এবং আউটলুক দ্বারা উমি গ্রাহকদের সবচেয়ে উন্নত ইউজার অভিজ্ঞতা প্রদান করতে সর্বদা নিবেদিত থাকে। বিশ্ব বাজারে উমিডিগি ইতিমধ্যেই অন্তত ১০ টির উপরে উমিডিগি স্মার্টফোন চালু করেছে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফিন ও রেডগ্রিন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম ওবায়েদউল্লাহ চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ মোহাম্মদ ইজাজুল হোসেন ও মুমতাহিনা মুন প্রমূখ। এছাড়াও রেডগ্রিন কর্পোরেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার দিব্য জ্যোতি ভৌমিক ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোহাম্মদ সাইফুল আলম তুষার প্রমূখ।

দারাজ ওয়েবসাইট(daraz.com.bd) থেকে এখন উমিডিগি ফোন প্রি বুকিং-এ ৩০০০ টাকা পর্যন্ত তাৎক্ষনিক ক্যাশব্যাক এবং আকর্ষনীয় ফ্রি গিফট বক্স পাওয়া যাবে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফিন চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন, আমরা বরাবরই গ্রাহকদের সন্তুষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। রেডগ্রিন কর্পোরেশনের সাথে চুক্তির ফলে, আমাদের ব্র্যান্ডেড মোবাইল ফোনের সংখ্যা সন্দেহাতীতভাবেই বৃদ্ধি পেল।

এদিকে, রেডগ্রিন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম ওবায়েদউল্লাহ বলেন, আমরা বাংলাদেশের সেরা ই কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে যারপরনাই খুশি। আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের(daraz.com.bd) মাধ্যমে আরও বেশী সংখ্যক কাস্টমারের কাছে পৌঁছতে পারব। আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.