উবারের সঙ্গে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

বাংলাদেশে বিশ্বের সবচেয়ে বড় অন-ডিমান্ড রাইড-শেয়ারিং কোম্পানি উবারের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে, এখন থেকে বাংলাদেশে কাজের সুযোগ সৃষ্টি, যুবকদের ক্ষমতায়ন এবং দেশে উন্নত যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে উবার ও সাকিব আল হাসান এক সঙ্গে কাজ করবে।
এই ঘোষণার বিষয়ে উবারের ভারত ও দক্ষিণ এশীয়ার প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরণ, বলেন, বাংলাদেশে উবারের ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে সাকিব আল হাসানকে পেয়ে আমরা আনন্দিত। গত কয়েক বছর ধরে সাকিব আল হাসান মাঠ ও মাঠের বাইরে বাংলাদেশীদের মধ্যে একজন রোল মডেল হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন।
এই বিষয়ে সাকিব আল হাসান বলেন, একজন খেলোয়াড় হিসেবে আমাকে প্রচুর ভ্রমণ করতে হয় এবং আমি ব্যক্তিগতভাবে উবার বুকিং করে ভ্রমণে যেতে পছন্দ করি। প্রযুক্তি ব্যবহার করে প্রতিষ্ঠানটি শহরের মধ্যে মানুষের যাতায়ত ব্যবস্থায় যে ইতিবাচক পরিবর্তন ঘটিয়েছে, বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের ক্ষমতায়ন ও কাজের সুযোগ সৃষ্টি করছে, তা দেখে আমার খুবই ভালো লাগছে। বাংলাদেশে প্রযুক্তি ও যাতায়াত ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তনের কর্ণধার হিসেবে পরিচিত উবারের সাথে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত।
-সিনিউজভয়েস/জি
Please Share This Post.