উবারের জন্য কমওয়ার্ড স্বর্ণপদক পেলো বেঞ্চমার্ক পিআর

১৯ আগস্ট, বাংলাদেশ ব্রান্ড ফোরাম আয়োজিত কমওয়ার্ড ২০১৭-এর নতুন ক্যাটাগরি ‘পিআর’-এ স্বর্ণপদক পেয়েছে বেঞ্চমার্ক পিআর। ঢাকায় উবারের সেবা চালুর লক্ষ্যে জনসংযোগ কার্যক্রমের জন্য এ পুরষ্কার পেয়েছে প্রতিষ্ঠানটি। এ পুরস্কার প্রাপ্তি প্রমাণ করে সঠিক অংশীদারিত্বের মাধ্যমে কার্যকর ফলাফল অর্জন করা সম্ভব।

ঢাকায় উবারের জনসংযোগ কার্যক্রম অত্যন্ত দক্ষতার সঙ্গে পরিচালনা করেছে বেঞ্চমার্ক পিআর। উবারের ব্যাপারে মিডিয়ার আগ্রহের পাশাপাশি জনসাধারণের উৎসাহ ছিল । ঢাকার রাস্তায় গুরুত্বপূর্ণ কিছু আসছে ভেবে সবার মাঝে উৎসাহের সৃষ্টি হয়। শেষ পর্যন্ত ২২ নভেম্বর ২০১৬-তে সম্পূর্ণ নতুন ধরনের মিডিয়া কাভারেজের মাধ্যমে উবার ব্রান্ডটির যাত্রা শুরু হয়। জনসংযোগকে নতুনভাবে সংজ্ঞায়িত করে বেঞ্চমার্ক পিআর তার সার্ভিসকে নতুন উচ্চতায় উন্নীত করেছে।

বেঞ্চমার্ক পিআর-এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আশরাফ কায়সার বলেন, ‘আলোচনা সূচনাকারী একটি প্ল্যাটফর্ম হিসেবে আমরা বিশ্বাস করি যে, অংশীজন, ব্যবসায়ী প্রতিষ্ঠান, মিডিয়া ও নীতি নির্ধারকেরা একই সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করে একটি সংহত ও আলোকিত সমাজ গঠন করতে পারে। আমরা কনটেন্ট ও সম্পাদকীয় দৃষ্টিভঙ্গি ব্যবহারের মাধ্যমে স্টেকহোল্ডার ও মিডিয়ার মধ্যে সম্পর্ক স্থাপন করে বিভিন্ন ব্রান্ড, কর্পোরেট ও উদ্দেশ্যকে অধিকতর কার্যকরভাবে উপস্থাপন করি। উবার এমন একটি ব্র্যান্ড যা আমাদের কার্যক্রমকে পরবর্তী ধাপে নিয়ে যেতে উৎসাহ দিয়েছে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.