উদ্বোধন হলো ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট

এলিফেন্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর আয়োজনে প্রথমবারের মত শুরু হলো ‌‌‌‌‘ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’। মঙ্গলবার সকালে রাজধানী ঢাকার ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠেে এই খেলার অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ১৬ টি দলের অংশগ্রহণে হচ্ছে এই খেলা।

এই খেলার উদ্বোধন করেন ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা তৌফিক এহসান। উপস্থিত ছিলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার। অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্যে রাখেন, এলিফেন্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর সভাপতি মো: মনিরুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর প্রধান উপদেষ্টা, উপদেষ্টা মন্ডলী ও পরিচালনা পরিষদ, বিসিএস কম্পিউটার সমিতি (বিসিএস) এর পরিচালক বৃন্দ সহ দেশের আইসিটি সেক্টরের কণধার এবং গন্যমান্য ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে আয়োজনের বিস্তারিত জানান, আয়োজক কমিটির আহবায়ক মো:রাশেদ আলী ভূইয়া, সদস্য সচিব মোঃআক্তারুজ্জামান টিটো এবং কোষা সদস্য সচিব ইঞ্জিঃ মোঃ আমান উল্লাহ।

ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট

উদ্বোধনী অনুষ্ঠানে তৌফিক এহসান বলেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ এই সুন্দর আয়োজনের জন্য। বিজয়ের এই মাসে এই ধরনের আয়োজন সত্যিই খুব চমৎকার। আশা করছি এবারের আয়োজন ভালো ভাবে শেষ হবে এবং আগামীতে সবাই এগিয়ে আসবে।’

উদ্বোধনী দিনে ৪টি ম্যাচের খেলা অনুষ্ঠিত হয়। বাকী ম্যাচগুলো যথাক্রমে ১৮ ডিসেম্বর, ২৫ ডিসেম্বর, এবং সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দুটো আগামী ৮ জানুয়ারী ২০১৯শে অনুষ্ঠিত হবে।

অংশগ্রহনকারী ১৬টি দলের নাম, ন্যানোটেক রয়্যালস, সিম্ফোটেক রাইডার্স, এনটেক, স্টারক্স টাইগার্স,মিজানট্রেড, ওয়াল্টন ল্যাপটপ অ্যান্ড কম্পিউটার্স, গ্লোবাল অ্যাভেঞ্জার্স, স্মার্ট অরিয়রস, সিসিটিএল ভিক্টোরিয়ান্স, ফেনী আইটি ফোরাম, টেক রিপাবলিক, কম্পিউটার সোর্স লিমিটেড, বাংলাদেশ কম্পিউটার সমিতি, মারভেলাস কম্পিউটার, এশিয়াবিজ, থ্রিএস টেকনোলজিস লিমিটেড।

এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পন্সর হিসাবে আছে ইসেট, প্লাটিনাম স্পন্সর হিসাবে ওয়াভলিংক অ্যান্ড জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে স্টারেক্স ও এনটেক।

এছাড়াও মিডিয়া পার্টনার হিসাবে আছে কম্পিউটার বিচিত্রা ও অনলাইন পার্টনার হিসাবে থাকছে আইসিটি ও টেলিকম পোর্টাল সি-নিউজ।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.