উত্তরায় এডিসন এক্সপ্রেসের কুরিয়ার সেবা দেবে জে কে

এডিসন এক্সপ্রেসের অনলাইন কুরিয়ার সার্ভিস রাজধানীর উত্তরায় সেবা কার্যক্রম শুরু করেছে। এডিসন এক্সপ্রেসের যেকোনো পণ্য অনলাইনের মাধ্যমে ট্র্যাক করা যাবে। উত্তরায় প্রতিষ্ঠানটির সেবাকার্য পরিচালনায় সহযোগী হয়েছে জে কে অ্যাসোসিয়েশন।

সম্প্রতি এ উপলক্ষে এডিসন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এডিসন এক্সপেসের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে জে কে অ্যাসোসিয়েশন। এডিসন এক্সপ্রেসের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির পরিচালক মো. মাকসুদুর রহমান এবং জে কে অ্যাসোসিয়েশনের পক্ষে ব্যবস্থপনা পরিচালক মো. কামরুজ্জামান ইবনে আমিন।

জে কে অ্যাসোসিয়েশন উত্তরার একটি স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান। যারা এডিসন এক্সপেসের এজেন্ট হিসেবে উত্তরাবাসীকে পার্সেল ও কুরিয়ার সেবা দিবে।

প্রসঙ্গত, এডিসন এক্সপেস বর্তমান সময়ে সবচেয়ে আধুনিক পার্সেল ও কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান। যাদের রয়েছে দেশব্যাপী নেটওয়ার্ক ও নিজস্ব গাড়ির বিশাল বহর। নিজস্ব ট্র্যাক অ্যান্ড ট্রেস সিস্টেম এবং পাঁচশতের অধিক নিবেদিতপ্রাণ কর্মীর মাধ্যমে এডিসন এক্সপ্রেস নিয়মিত সেবা দিয়ে যাচ্ছে। বর্তমানে দেশের প্রত্যন্ত অঞ্চলে এরং থানা পর্যায়ে সার্ভিস দেয়ার লক্ষে শুরু হয়েছে এজেন্সি নিয়োগ কার্যক্রম।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.