উই ব্র্যান্ডের নতুন স্মার্টফোন ‘এস১’ বাজারে

দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান আমরা কোম্পানিজ এর জনপ্রিয় স্মার্টফোন  ব্র্যান্ড ‘উই’। সাশ্রয়ী দামে আকর্ষণীয় ফিচারের স্মার্টফোনের কারণে দেশের বাজারে সুনাম কুড়িয়েছে উই।

সম্প্রতি আরো একটি নতুন মডেলের স্মার্টফোন বাজারে এনেছে উই। ‘এস১’ মডেলের নতুন এই স্মার্টফোনটি উই-এর সিগনেচার সিরিজের প্রথম মডেল হিসেবে বাজারে এসেছে।

২.৫ডি কার্ভড সুবিধার ৫.৫ ইঞ্চি স্ক্রিনের এই স্মার্টফোনটির ডিসপ্লে এইচডি প্রযুক্তির। দারুন ছবি তোলার নিশ্চয়তায় রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা।  উন্নত পারফরম্যান্স প্রদানে ১.৫ গিগাহার্জ কোয়াড কোর ৬৪ বিট প্রসেসর ও ২ গিগাবাইট র‌্যাম রয়েছে।

ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য সুরক্ষায় আধুনিক নিরাপত্তা ব্যবস্থা হিসেবে স্মার্টফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। কেবলমাত্র ব্যবহারকারীর আঙুলের স্পর্শে দ্রুত আনলক হবে ফোন।

দেশের ৩২টি উই ব্র্যান্ড স্টোরে পাওয়া যাচ্ছে নতুন এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। এস১-এর দাম রাখা হয়েছে মাত্র ১৪ হাজার ৪৯০ টাকা।

উই ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহার করে দেশের ৭০০টিরও বেশি হটস্পটে পাওয়া যাবে বিনা মূল্যে ওয়াইফাই ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এছাড়াও রয়েছে ১০০ গিগাবাইট পর্যন্ত ক্লাউড স্টোরেজ ব্যবহারের সুযোগ।

 

– সিনিউজভয়েস ডেস্ক