ঈদ ভ্রমণ ও বিনোদনকে সহজ করতে রবি’র বিডিটিকেটস

দরজায় কড়া নাড়ছে ঈদ। ঈদের দিন যতটা ঘনিয়ে আসছে মানুষও ঈদভ্রমণের পরিকল্পনা নিয়ে ততটা ব্যস্ত হয়ে পড়েছে। আবার যারা ঢাকায় ঈদের ছুটি কাটানোর পরিকল্পনা করছেন অবশ্যই সিনেমা দেখার পরিকল্পনা রয়েছে তাদের।

নয় দিনের ঈদের ছুটিতে বিভিন্ন পেশার মানুষ ভ্রমণ পরিকল্পনাও সাজাচ্ছেন নিজেদের মত করে। ঢাকায় কিংবা ঢাকার বাইরে ঈদের ছুটি কাটাতে যাওয়া দুই শ্রেণীর মানুষকেই টিকেট কাটা নিয়ে সমস্যা পোহাতে হয়। এ সমস্যা দূর করে তাদের জন্য আকর্ষণীয় সুযোগ নিয়ে এসেছে অনলাইন টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটস ডটকম।

বাস ও লঞ্চের টিকেট কেনার জন্য সবচেয়ে সুবিধাজনক উপায় নিয়ে এসেছে বিডিটিকেটস ডটকম। ঈদের ছুটিকে সামনে রেখে যারা টিকেট কাউন্টারে ভিড় করেন তাদের জন্যই এ বিকল্প সুযোগ। এতে ক্রেডিট-ডেবিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিয়ের মাধ্যমে সহজে ও নিরাপদে টিকেটের অর্থ পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

অনলাইনে টিকেট কেনা হয়ে গেলে বিডিটিকেটস ডটকম এসএমএস ও ইমেইলের মাধ্যমে গ্রাহকের বিপরীতে ই-টিকেট ইস্যু করে। এরপর লঞ্চে বা বাসে উঠার সময় টিকেট যাচাইয়ের অংশ হিসেবে যাত্রীদের তার মোবাইল নম্বর অথবা ইমেইল জানাতে হবে।

গ্রাহকদের আরো সুবিধার জন্য বিডিটিকেটস ডটকম টেলিফোন বুকিং সেবাও চালু করেছে। এক্ষেত্রে বাস ও লঞ্চের টিকেটের টাকা বুকিংয়ের দিনই পরিশোধ করার জন্য গ্রাহককে প্রতিশ্রুতি দিতে হয়। এ ধরনের বুকিং সেবা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পাওয়া যাবে। ০১৮৭২৫০০০০০ নম্বরে ফোন করে গ্রাহকরা এ সুবিধা পেতে পারবেন। অনলাইনে টিকেট প্রাপ্তির ব্যাপারে সহযোগিতার জন্যও এই নম্বরে কল করা যাবে।

ঢাকায় ঈদের ছুটি কাটানো ব্যক্তিদের বিনোদনের অবিচ্ছেদ্য অংশ সিনেপ্লেক্স বা ব্লকবাস্টার সিনেমা হলে চলচ্চিত্র দেখা। ঈদের ছুটিতে এই দুই হলে বিপুল জনাসমাগম ঘটে। বিডিটিকেটস ডটকম অনলাইনে সিনেমা হলের টিকেট কাটার একমাত্র প্লাটফর্ম। এর মাধ্যমে দর্শকরা ঘরে বসেই নিজেদের সুবিধামত টিকেট কাটতে পারবেন। স্বাচ্ছন্দে টিকেট কাটার জন্য গ্রাহকের ভিসা বা মাস্টার কার্ডটি সক্রিয় থাকতে হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.