ঈদ বাজারে হুয়াওয়ে ফোন কিনে পুরষ্কার জিতলেন ৫০ জন

প্রতিবারের মত এবার ঈদেও সরগরম দেশের স্মার্টফোন বাজার। ক্রেতারা ভালো কনফিগারেশন দেখে ভীড় জমাচ্ছেন স্মার্টফোন শো-রুমগুলোতে। অন্যান্য বছরের ধারাবাহিকাতয় এবারও গ্রাহকের আস্থা রয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের ওপর। ব্র্যান্ডটির নানা মডেলের স্মার্টফোন কিনে এখন পর্যন্ত মোটর বাইক, থাইল্যান্ড ট্রিপ, হ্যান্ডসেটসহ বিভিন্ন পুরষ্কার পেয়েছেন ৫০ জন সৌভাগ্যবান।

৬ মে থেকে শুরু হওয়া এই অফাওে আওতায় চলতি মাসের ২৬ মে পর্যন্ত সৌভাগ্যবান ৫০ জন বিজয়ীর মধ্যে ২ জন পাচ্ছেন মোটরবাইক, থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পাচ্ছেন ৩ জন, নোভা থ্রি আই মডেলের স্মার্টফোন পেয়েছেন ১ জন, ওয়াই থ্রি ২০১৭ পেয়েছেন ১১ জন, ১০,০০০ টাকা ক্যাশব্যাক পেয়েছেন ১ জন এবং ব্যান্ড বি-২ পেয়েছেন ৩২ জন।

‘হুয়াওয়ের ছন্দে, ঈদ কাটুক আনন্দে’ শীর্ষক মাসব্যাপী চলমান এই ক্যাম্পেনের আওতায় গ্রাহক র্স্মাটফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক এবং প্রতিদিন একটি করে আর্কষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট।

এছাড়া হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, ফ্রি গিফটসহ নানা ধামাকা অফার’তো রয়েছেই। যেকোন স্মার্টফোন কিনে পুরস্কার জেতার এই অফারটি চলবে ১০ জুন পর্যন্ত।

-সিনিউজভয়েস/জিডিটি/মে২৮/১৯

Please Share This Post.