ঈদ কেনাকাটায় বাগডুম দিচ্ছে ৬৮% ছাড়

ঈদের নেই আর বেশি দিন, বাগডুম ডট কমেই কেনাকাটা সেরে নিন! আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বাগডুম ডট কম এ চলছে সকল পণ্যের ওপর সর্বোচ্চ ৬৮% পর্যন্ত ছাড়। এছাড়াও বিভিন্ন পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়ের সমাহার! তাই আর দেরি কেন? ঝামেলা বিহীন ঈদ কেনাকাটায় মেতে উঠুন বাগডুম ডট কম এর সাথে, আর সবার আগে চাহিদা অনুযায়ী আপনার পছন্দের পণ্যটি কিনুন নির্ধারিত অফারে।

বাগডুম ডট কম এ অফার সমূহ:

বিকাশ অফার: এই ঈদে বাগডুম ডট কম এর যেকোনো পণ্য কিনে বিকাশ পেমেন্টের মাধ্যমে পাচ্ছেন ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত।

ইএমআই অফার: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বাগডুম ডট কম এ চলছে স্পেশাল ইএমআই অফার। এই ঈদে বাগডুম ডট কম থেকে ৫০০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই ও অফার। আপনার পছন্দ অনুযায়ী মোবাইল ফোন, ল্যাপটপ, টেলিভিশন, ফ্যান, এসি, রেফ্রিজারেটর সহ আরো অনেক পণ্যে পাচ্ছেন এই স্পেশাল ইএমআই অফার।

কিচেন এপ্লায়েন্স অফার: বাগডুম ডট কম এর কিচেন এপ্লায়েন্স এ ঈদ উপলক্ষে বাগডুম ডট কমের কিচেন এপ্লায়েন্স এর ওপর থাকছে বিশেষ মূল্য ছাড় অফার! তাই এই ঈদ এ বাগডুম কম থেকে নিন আপনার প্রয়োজনীয় সবরকম কিচেন একসেসোরিজ।

রেফ্রিজারেটর অফার: ঈদুল আয্হা উপলক্ষ্যে রেফ্রিজারেটর এর প্রয়োজনীয়তা এক কথায় বলে শেষ করা যাবে না। এই ঈদে আপনি বাগডুম ডট কম থেকে আপনার পছন্দের রেফ্রিজারেটর কিনলেই পেতে পারেন সর্বোচ্চ ২৬,৫০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়! অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুম ডট কম এর স্পেশাল মূল্য ছাড়।

এসি অফার: এই ঈদ উপলক্ষ্যে বাগডুম ডট কম এ দিচ্ছে এসি ক্রয়ে সর্বোচ্চ ১৬,৭০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়ের ধামাকা অফার! এছাড়াও ০% ইএমআই অফার সহ থাকছে ৬ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা। তো আর সময় নষ্ট কেনো, এখনই অর্ডার করে ফেলুন আপনার পছন্দের ব্র‍্যান্ডের এসি টি।

ওভেন অফার: অল্প সময়ের মধ্যে ঝামেলা মুক্ত রান্না জন্য মাইক্রোওয়েভ ওভেন এখন একটা আস্থার নাম। চটজলদি খাবার গরমেও এর জুড়ি নেই। ঈদুল আয্হা উপলক্ষে বাগডুম ডট কম দিচ্ছে মাইক্রোওয়েভ ওভেন এর ওপর সর্বোচ্চ ৩,৬২৫ টাকা পর্যন্ত মূল্য ছাড়। এখনই অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুম স্পেশাল অফার।

মোবাইল অফার: আজকাল আমাদের সবথেকে প্রয়োজনীয় ডিভাইস টির নাম মোবাইল ফোন যা বিনোদনের পাশাপাশি কাজের গতিও যেমন বাড়ায় তেমনি সময়ও বাঁচায়! বাগডুম ডট কম এ থাকছে IPhone, Samsung, Vivo, Oppo, OnePlus, Huawei ইত্যাদি সহ সকল ব্র‍্যান্ডের মোবাইল ফোন এর বিশাল সমাহার। এই ঈদে আপনি বাগডুম ডট কম থেকে মোবাইল ফোন কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়ের বিশাল অফার! তাই আর ভাবনা কিসের? খুব সহজেই বাগডুম ডট কম থেকে খুঁজে নিন আপনার পছন্দের স্মার্ট ফোনটি।

ওয়াশিং মেশিন অফার: কাপড় পরিষ্কারের বিরক্তি থেকে মুক্তি পেতে ওয়াশিং মেশিনের ব্যবহার বহু গুনে বেড়েই চলেছে। বাগডুম ডট কম এ পাচ্ছেন LG, Vision, Sharp, ECO+, Panasonic সহ সকল ব্র‍্যান্ডের ওয়াশিং মেশিন, আর এই ঈদ উপলক্ষে বাগডুম ডট কম দিচ্ছে ওয়াশিং মেশিন ক্রয়ে সর্বোচ্চ ৪,৯৫০ টাকা পর্যন্ত মূল্য ছাড়! দেরি না করে এখনই খুঁজে নিন আপনার পণ্যটি।

অনন্যা অফার: ঈদ ছাড়াও বাগডুম ডট কম এ সারা বছরই আরো বিভিন্ন পণ্যের ওপর যেমন ছেলেদের মেয়েদের ড্রেস, পাঞ্জাবি, ফ্যাশন একসেসোরিজ, মেকআপ, ইলেকট্রনিক্স, মোবাইল ফোন, ঘড়ি, গ্যাজেট, গিফ্ট আইটেম, Shaver & Trimmer , স্পোর্টস ওয়াচ, ব্যাগ, হেলথ পণ্য, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ হেডফোন, নিত্য প্রয়োজনী দ্রব্য সহ অন্যান্য পন্যের ওপর চলে দারুন সব অফার এবং ডিসকাউন্ট।

এতো সব অফার এর মাঝে ভুলবেন না বাগডুম দিচ্ছে দ্রুততম ডেলিভারি, অরিজিনাল প্রোডাক্ট এবং সহজে রিটার্ন সুবিধা। তাই কুরবানীকে সামনে রেখে বাগডুমই হতে পারে আপনার কেনাকাটার সেরা মাধ্যম।

আরো জানতে : https://www.bagdoom.com

-সিনিউজভয়েস/জিডিটি/২১জুলাই/১৯

Please Share This Post.