ঈদ উপলক্ষ্যে স্যামসাং এবং রবির চমৎকার অফার

স্যামসাং এবং রবি নিয়ে এলো আকর্ষণীয় ঈদ অফার। গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ অথবা কোর প্রাইম কিনলেই  পাচ্ছেন  একটি  স্যামসাং ফ্রিজ জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। এছাড়াও অফারটিতে থাকছে ১,০০০ টাকা মূল্যের নিশ্চিত ক্যাশব্যাক এবং রবির পক্ষ থেকে চমৎকার সব বান্ডেল।

ঈদ-উল-আযহাকে সামনে রেখে গ্রাহকদের রেফ্রিজারেটরের চাহিদা বৃদ্ধি পেয়েছে।এই চাহিদা পূরণ করতে স্যামসাং এবং রবির এই অফার গ্রাহকদের আনন্দিত করবে বলে আশা করা যাচ্ছে। গ্রাহকরা এই দুটি ডিভাইসের যে কোন একটি ক্রয়ের মাধ্যমে একটি স্যামসাং আরটি৩৬ ফ্রিজ জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। ৩৪৫ লিটার ধারণক্ষমতাসম্পন্ন ফ্রিজটিতে আছে ডিজিটাল ইনভার্টার টেকনোলজি এবং ১০ বছরের ওয়ারেন্টি। ফ্রিজটি সর্বোচ্চ সাত দিন পর্যন্ত তাজা খাবার সংরক্ষণে সক্ষম। এছাড়াও  ফ্রিজটি ২০% এরও বেশি শক্তি সঞ্চয় ও ৩১% দ্রুত ঠান্ডা করতে সক্ষম। ফ্রিজটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে কুল প্যাক যা দশ ঘন্টার ও বেশি সময় ধরে বরফ সংরক্ষণ করে, এলইডি লাইটিং, ইজি স্লাইড এবং অল-আ্যরাউন্ড কুলিং।

এছাড়াও গ্রাহকেরা ডিভাইসগুলো কিনলেই পাচ্ছেন ১,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক এবং রবির আকর্ষণীয় বান্ডেল প্যাকেজ। কোর প্রাইম এর সাথে রবি দিচ্ছে ১২,৯৯০ টাকা সমমূল্যের বোনাস যার মধ্যে রয়েছে ১৮ জিবি ইন্টারনেট; ৪,৫০০ মিনিট (রবি-রবি); ১,৮০০ মিনিট (রবি- অন্যান্য অপারেটর) এবং ১,৫০০ এসএমএস। গ্যালাক্সি জে১ এর সাথে রবি দিচ্ছে ১০,৯৯০ টাকা সমমূল্যের বোনাস যার মধ্যে রয়েছে ১২ জিবি ইন্টারনেট; ৩,৬০০ মিনিট (রবি-রবি); ১,৫০০ মিনিট (রবি- অন্যান্য অপারেটর) এবং ১,৫০০ এসএমএস।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহদী বলেন, আমরা সবসময়  ঈদ-উল-আযহাতে ফ্রিজের চাহিদা বৃদ্ধি লক্ষ্য করি। তাই আমরা এই নতুন অফারটি নিয়ে এসেছি যার মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন গ্যালাক্সি জে১ এবং কোর প্রাইম ক্রয় করে একটি স্যামসাং ফ্রিজ জিতে নেওয়ার সুযোগ, সাথে চমৎকার ক্যাশব্যাক অফার। সবাই তাদের পরিবার এবং প্রিয়জনদের সাথে সর্বক্ষণ সংযুক্ত থাকতে চায়, রবির বান্ডেল অফারটি ঈদের ছুটিতে তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ অক্ষুন্ন  রেখে ঈদ আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিবে।

এই আফারটি পেতে , গ্রাহকদেরকে মোবাইলের ইএ (সিরিয়াল নম্বর) এসএমএসের মাধ্যমে লিখে ৬৯৬৯ এই নম্বরে পাঠিয়ে দিতে হবে। ফিরতি এসএমএসের  মাধ্যমে তিনি জানতে পারবেন  আরটি ৩৬ রেফ্রিজারেটর বা ১,০০০টাকা ক্যাশব্যাক – কোনটি জিতেছেন। এই ফিরতি এসএমএসটি দেখিয়ে গ্রাহক তার পুরষ্কারটি  সংগ্রহ করতে পারবেন। কোর প্রাইম এর মূল্য ১২,৯৯০ টাকা এবং গ্যালাক্সি জে১ এর মূল্য ১০,৯৯০ টাকা। নিশ্চিত ক্যাশব্যাক সহ যথাক্রমে এই দুইটি ফোনের মূল্য হচ্ছে ১১,৯৯০ টাকা এবং ৯,৯৯০ টাকা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.