ঈদ উপলক্ষে যৌথ প্রচারণা নিয়ে এলো ওয়াওবক্স ও কেমু

ঈদ সামনে রেখে ওয়াওবক্সের মাধ্যমে গ্রাহকদের কাছে কেমু’র সাশ্রয়ী মূল্যের পণ্য তুলে দিতে একসঙ্গে কাজ করবে দেশের সর্ববৃহৎ মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন ও তরুণদের জন্য টেলিনরের লাইফস্টাইল ভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স।

ওয়াওবক্স ঈদ উৎসব প্রচারণা চলাকালে গ্রাহকরা মোবাইলে অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন দামের পণ্য ও সেবার ওপর সুপার ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

গ্রাহককে সবচেয়ে ভালো ডিলটি খুঁজে পেতে সহায়তা করতে এ প্রচারণায় কেমুর সঙ্গে যৌথভাবে কাজ করবে গ্রামীণফোন। গ্রামীণফোন সামনের দিনগুলোতেও ওয়াওবক্স ব্যবহারকারীদের জন্য এমন চমৎকার অভিজ্ঞতা ও চমক নিয়ে আসার ব্যাপারে আশাবাদী।

গ্রাহকের জন্য সম্পূর্ণ অভিনব ও ভিন্নধারার জীবনধারাভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স। এ অ্যাপের মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকরা চলতি খবর, খেলার খবর, স্বাস্থ্য বিষয়ক টিপস, জোকস, মজার গেমস, বিনা মূল্যে গান শোনা, সবচেয়ে ভালো হোটেল ও রেস্টুরেন্টের ডিল, গ্রামীণফোনের পণ্য ও সেবার ওপর হালনাগাদ খবর এবং বিশেষ অফারসহ নানা বিষয়ে জানতে পারবেন।

এ প্রচারণা নিয়ে কেমু’র কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বলেন, ‘ঈদের ঠিক পূর্ব মুহূর্তে গ্রাহকদের জন্য ওয়াওবক্স ও কেমুর সাশ্রয়ী মূল্যে পণ্য কেনার এ প্রচারণা খুবই সময়োপোযোগী।’

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপনন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘বাংলাদেশের মানুষ তাদের লাইফস্টাইল অ্যাপ্লিকেশন হিসেবে ওয়াওবক্স ব্যবহার করছে এজন্য আমি অত্যন্ত অনন্দিত। এ ঈদ প্রচারণা ওয়াওবক্সকে আরো রোমাঞ্চকর ও ফলপ্রসূ করে তুলতে অবদান রাখবে। এর মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ও এক্সক্লুসিভ অফারে গ্রাহকরা পণ্য কিনতে পারবেন। বাংলাদেশের মানুষের লাইফস্টাইল ডিজিটাল করে তোলার আমাদের ধারাবাহিক প্রয়াসেরই একটি অন্যতম উদ্যোগ এ প্রচারণা।’

গত বছর গ্রামীণফোন ও টেলিনর ডিজিটাল একসঙ্গে বাংলাদেশের বাজারে ভিন্নধারার অভিনব লাইফস্টাইল ভিত্তিক এ অ্যাপ্লিকেশন উন্মোচন করে। গ্রাহকদের ডিজিটাল জীবনের অন্যতম পছন্দের সঙ্গী হওয়ার যে প্রয়াস টেলিনর গ্রুপের রয়েছে তা সফল করে তুলতে সহায়ক হিসেবে কাজ করেছে ওয়াওবক্স। এর মাধ্যমে গ্রামীণফোন ও টেলিনর বাংলাদেশের মানুষের লাইফস্টাইলকে ডিজিটাল করে তুলতে একসঙ্গে যাত্রা শুরু করেছে।

গ্রামীণফোনের গ্রাহকরা বিনা মূল্যে ওয়াওবক্স অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.