ঈদ অফারে টিভি কিনে ফ্রিজ পাওয়ার সুযোগ

সবার ঘরে ঘরে প্রযুক্তির ছোঁয়া পৌঁছে দিতে বদ্ধ পরিকর বাংলাদেশী মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। এরই প্রেক্ষিতে টেলিভিশন গ্রাহকদের জন্য সারা দেশে ‘এক্সচেঞ্জ অফার’ শুরু করেছে ওয়ালটন। এর আওতায় যে কোনো ব্র্র্যান্ডের সচল বা অচল সিআরটি টিভি বদলে নতুন টিভি দিচ্ছে তারা।

ওয়ালটন টিভি মার্কেটিং বিভাগের ইনচার্জ মারুফ হাসান জানান, গ্রাহকরা যে কেনো ব্র্যান্ডের সচল বা অচল সিআরটি টিভি বদলে কিনতে পারবেন ওয়ালটনের ৫০৮ মিলিমিটার (মিমি), ৬১০ মিমি এবং ৮১৩ মিমি নতুন এলইডি টিভি। রয়েছে ৮১৩ মিমি নতুন স্মার্ট টিভি কেনার সুযোগ। গ্রাহকরা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমে পুরনো সিআরটি টিভি জমা দিয়ে তার পরিবর্তে ১০ হাজার ৯’শ টাকা মূল্যের ওয়ালটনের ৫০৮ মিমি (WSE20BX6/ WE1-BX20-RT200) নতুন এলইডি টিভি মাত্র ৮ হাজার ৯’শ টাকায়, ১১ হাজার ৯৯০ টাকা মূল্যের ওয়ালটনের ৬১০ মিমি (W24D19)  এলইডি টিভি মাত্র ৯ হাজার ৯’শ টাকায় এবং ১৬ হাজার ৫’শ টাকা মূল্যের ৮১৩ মিমি (W32Q20)  এলইডি টিভি ১৩ হাজার ৬’শ টাকায় কিনতে পারবেন। এছাড়া  ২১ হাজার ৯’শ টাকা মূল্যের ৮১৩ মিমি (WE4-DH32-BX220/ WE4-DH32-BY220) স্মার্ট টিভি কিনতে পারবেন ১৮ হাজার ৯’শ টাকায়।

এদিকে আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে টেলিভিশন ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা ষোষণা করেছে ওয়ালটন। ঈদে দেশের যে কোনো শোরুম থেকে প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ১০ টা পর্যন্ত ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা প্রত্যেক ঘন্টায় নতুন ফ্রিজ পেতে পারেন। ওয়ালটন টিভির ক্রেতারা এসব সুবিধা পাবেন ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

এক্সচেঞ্জ অফার প্রসঙ্গে ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, চলতি দশকে টেলিভিশন প্রযুক্তিতে এসেছে আমূল পরিবর্তন। সিআরটি টিভির তুলনায় ঝকঝকে ছবি, জোড়ালো শব্দ এবং চোখের ক্ষতি না হওয়ায় টেলিভিশন ক্রেতাদের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে এলইডি (লাইট ইমটিং ডায়োড) টিভি। জনপ্রিয়তা পাচ্ছে ইন্টারনেট ভিত্তিক স্মার্ট টিভি।

ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, গ্রাহকদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বাধিক সুবিধা প্রদানেও বদ্ধ পরিকর ওয়ালটন। এরই প্রেক্ষিতে ওয়ালটন টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ৮১৩ মিমি বা তদুর্দ্ধ সাইজের এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে রয়েছে ৪ বছরের গ্যারান্টি সুবিধা। আছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা।

তিনি আরো জানান, কোরবানি ঈদকে সামনে রেখে টেলিভিশন ক্রেতাদের প্রতি ঘন্টায় ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন।

সিনিউজভয়েস/জিডিটি/১৬জুলাই/১৯

Please Share This Post.