ঈদে সাকিবের সঙ্গে খেলার সুযোগ আনল হুয়াওয়ে

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ‘প্লে উইথ সাকিব’ অফার চালু করেছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। হুয়াওয়ে স্মার্টফোন কিনে এ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

হুয়াওয়ের স্মার্টফোন কিনে প্রতিদিন দুইজন ভাগ্যবান ক্রেতা পাবেন বিশ্বের সেরা অলারাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে খেলার সুযোগ। এছাড়া প্রতিদিন দুইজন পাবেন হুয়াওয়ে ট্যাব এবং ১০জন পাবেন উন্নতমানের পাওয়ার ব্যাংক। ১০ জুন (শুক্রবার) থেকে ঈদের দিন পর্যন্ত আগের নিয়মিত বাজার মূল্য থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে হুয়াওয়ে স্মার্টফোন কিনতে পারবেন ক্রেতারা।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘বাংলাদেশের মানুষ ক্রিকেট খেলাটি নিয়ে অনেক বেশি উত্তেজিত। আর আমরা বিশ্বসেরা ক্রিকেটার সাকিবকে নিয়ে আকর্ষণীয় এই অফার চালুর মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের ঈদের খুশি কিছুটা হলেও বাড়ানো চেষ্টা করছি। হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে খেলার সুযোগ, ট্যাব ও পাওয়ার ব্যাংক জেতার সুযোগ তরুণ প্রজন্মসহ সবার কাছেই আকর্ষণীয় ও গ্রহণযোগ্য হবে বলে মনে করি আমরা। ব্যবসায়িক চিন্তার বাইরে ক্রেতাদের জন্য সবসময় নতুন কিছু করার প্রয়াস আমাদের সবসময় থাকে।’

উল্লেখ্য, হুয়াওয়ে মোবাইল কেনার পর ম্যাসেজ অপশনে গিয়ে HW<space>IMEI লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করে অফারে অংশ নেয়া যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.