ঈদে ‘ওয়াওবাস’ এর মাধ্যমে ইচ্ছা পূরণ করল ওয়াওবক্স

সময়মত টিকেট না পাওয়া এবং ভ্রমণ ভোগান্তি কিছুটা হলেও যাতে কমিয়ে আনা যায়, সে লক্ষ্যে ঈদের আনন্দকে দ্বিগুণ করে দিতে ওয়াওবক্স নিয়ে এসেছিল নতুন এক আয়োজন, ‘ওয়াওবাস’ নামে বিশেষ একটি ঈদ ক্যাম্পেইন।

ওয়াওবক্স হচ্ছে গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য টেলিনর ডিজিটাল এর তৈরি করা একটি লাইফস্টাইল অ্যাপ্লিকেশন, যেখানে ফ্যাশন থেকে শুরু করে রেসিপিসহ থাকে আরও অনেক কিছু!

ঈদে মানুষকে কোনো ভোগান্তি ছাড়া সহজে গন্তব্যে পৌঁছে দেয়াটাই ছিল এই ক্যাম্পেইনের প্রধান লক্ষ্য। আর সেই উদ্দেশ্যে মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলাই ছিল ওয়াওবক্সের স্বপ্ন।

ভোটাভুটির মাধ্যমে সিলেট অঞ্চল ক্যাম্পেইনের কাঙ্ক্ষিত গন্তব্য হিসেবে নির্ধারিত হয়। এই ভোটের পরে অনুষ্ঠিত হয় একটি ফেইসবুক কন্টেস্ট, যেখান থেকে ৩২ জন বিজয়ী বেছে নিয়ে তাদেরকে সিলেটে পৌঁছে দেয় ওয়াওবক্স, ওয়াওবাসের মাধ্যমে ৩ জুলাই-এ।

ঈদ উৎসবে মানুষের মুখে হাসি এনে দিতে সঙ্গে আরো ছিল ওয়াওবক্সের গিফট হ্যাম্পার। এছাড়াও প্রাণের পক্ষ থেকে উপহার হিসেবে বাসে ভ্রমণকারীদের জন্য ছিল বিশেষ গিফট হ্যাম্পার।

ওয়াওবক্স প্রায়শই-এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে। তাই চোখ রাখুন ওয়াওবক্সে পরবর্তী প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে এবং অংশগ্রহণ করতে। আর ওয়াওবক্স না থাকলে আজই ডাউনলোড করুন গুগল প্লে-স্টোর থেকে, অথবা ভিজিট করুন ফেসবুক পেজে: www.facebook.com/wowboxBD

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.