ঈদের সবকিছু বাগডুম ডটকম-এ

এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম বাগডুম ডটকম (bagdoom.com), এবার ঈদুল আযহায় ক্রেতাদের চমক দিতে পুরো দমে তৈরি। কোরবানির ঈদ মানেই দান, উপহার ও আনন্দ। কেনাকাটার ধরনটাও হয় একটু ভিন্ন যেহেতু কোরবানির পশু ও মাংস নিয়ে থাকে ঘরে ঘরে নানা আয়োজন, ব্যস্ততা ও উৎসব। তাই এবার বাগডুম ডটকম নিয়ে এসেছে ঈদুল আযহায় শপিং এর এক ভিন্ন ধুম।

কোরবানির ঈদের ব্যস্ততার মাঝে ঘরে বসে অনলাইনে নিত্য প্রয়োজনীয় সব সামগ্রী কিনতে বাগডুম নিয়ে এসেছে তাদের ওয়েবসাইটে নানা ধরনের সব পণ্য। ঈদ কালেকশন মানে যে শুধুই কাপড়-চোপড় নয়, তা দেখা যাচ্ছে এবার বাগডুমে। এবারের প্রধান আকর্ষণ হল ১৯৯ টাকা থেকে শুরু হওয়া, কোরবানির ঈদের সময়ের অত্যন্ত প্রয়োজনীয় সব গৃহস্থালি সরঞ্জাম যেমন, মাংস কিমা করার মেশিন (মিট গ্রাইন্ডার ও মিন্সার), কয়েক ধরনের মাংস টেন্ডারাইজার ও হ্যাঁমার, বারবিকিউ গ্রিল,মাংস পরিমাপের জন্য ইলেক্ট্রনিক ওয়েট স্কেল, টু ইন ওয়ান পিলার এবং সঙ্গে আছে আরো গৃহস্থালি পণ্য কম্বো। অভাবনীয় সব ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে বিভিন্ন এই গৃহস্থালি পণ্যের ওপর।

ফ্যাশন আইটেম এর মধ্যে ক্যাটস আই, লা রিভ, স্মারটেক্স, প্লায়ের, ট্রেন্ডস, অঞ্জন্স, রঙ, দর্জিবাড়ি ও আরও নামিদামি সব ব্র্যান্ড ঈদের জন্য নিয়ে এসেছে তাদের পণ্য বাগডুম এ। নিত্যনতুন সব ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে দি অ্যাপারেল, ডি টেক্স ও টপ গিয়ার। ৬৯০ টাকা থেকে শুরু হওয়া বিছানার চাদর তো আছেই।

ঈদ উপলক্ষে আরো আছে নিত্যনতুন সব পণ্য যেমন, থ্রিডি ভি আর বক্স, ম্যাসাজ নেক পিলো, ট্রিমার, হাতে ব্যবহারের সুইং মেশিন, বিভিন্ন ওয়েট এর ডাম্বেল ও আরও নানা স্পোর্টস আইটেম।

সঙ্গে আরো আছে প্রত্যেক ক্যাটাগরিজুড়ে আছে বিশেষ ডিসকাউন্ট, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক ও অ্যামেরিকান এক্সপ্রেস কার্ডহোল্ডার এবং জিপি স্টার গ্রাহকদের জন্য আছে যেকোনো পণ্যে অতিরিক্ত ৮% মূল্য ছাড়।

বাগডুম ডটকম, ২০১০ সালে যাত্রা শুরু করা বাংলাদেশের প্রথম ই-কমার্স প্লাটফর্ম, এখনই ডটকম এর নতুন রূপে রি-ব্র্যান্ড হওয়া পরিচিতি। অনলাইন কেনাকাটার এই সাইটটি বিভিন্ন দেশী ও আন্তর্জাতিক সব ব্র্যান্ডগুলোকে একটি ছাঁদের নিচে নিয়ে এসে ক্রেতাদের সামনে প্রদান করছে সারা বছর নানা রকম অফার।

 

ভিজিট করুন: https://www.bagdoom.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.