ঈদের যাবতীয় শপিং বাগডুমে

ঈদের আনন্দের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হল ঈদের শপিং। তথ্যপ্রযুক্তি ও অনলাইনে কেনাকাটার এই যুগে ঈদের শপিং হয়ে উঠেছে আরো স্বাচ্ছন্দ্য এবং হাতের মুঠোয়। প্রতি ঈদেই বিভিন্ন ফ্যাশন হাউস ও সংস্থাগুলো নিয়ে আসে নতুন নতুন বাহারি সব কালেকশন, অফার ও ক্যাম্পেইন। বাংলাদেশের অন্যতম লাইফস্টাইল ই-কমার্স প্লাটফর্ম ‘বাগডুম ডটকম’ (bagdoom.com), এই ঈদে ক্রেতাদের ঘরে বসেই হাতের মুঠোয় ঈদের বাজার এনে দিতে নিয়ে এলো বাগডুম ঈদ কালেকশন ২০১৭।

ঘরে বসেই এবার ক্রেতারা পাবেন শীর্ষস্থানীয় সব ব্র্যান্ডগুলো বাগডুম এর এক ছাঁদের নিচে: দর্জিবাড়ি, এক্সটেসি, ইনফিনিটি, লা রিভ, ওরিয়ন, অ্যাপেক্স, এম কে ইলেকট্রনিক্স, হোমটেক্স, শাওমি, অপ্পো এবং আরো অনেক। হোক সে মেয়েদের, ছেলেদের, বাচ্চাদের কি ঘরের জন্য। বাগডুম ডটকমে এই ঈদে এক ক্লিকে ক্রেতারা পাচ্ছেন সব কিছু। মেয়েদের জন্য ট্রেন্ডি ও হাল ফ্যাশনের সব শাড়ি, কামিজ, কুর্তি, বিভিন্ন স্কিনকেয়ার প্রোডাক্ট, পারফিউম ও আরো নানা ধরনের আনুষঙ্গিক নিয়ে এসেছে বাগডুম। তসর সিল্ক হয়ে উঠেছে খুবই জনপ্রিয়, সঙ্গে আরো আছে প্লেইন বডি ও এক পাঁড়ে সুতি ও সিল্কও। কামিজের ক্ষেত্রে সেট এর পাশাপাশি বেশি চাহিদা দেখা যাচ্ছে এক পিস কুর্তির। নিজের পছন্দের স্কার্ফ কি ওড়না, ইচ্ছামতো কাটের সালোয়ার কি প্যান্ট দিয়ে মেয়েরা চাইছে এসব কুর্তিই বেশি। আধুনিক সব ডিজাইনে, নানা রকম সব কাট ও কাপড়ে তৈরি গাউন ড্রেসও হয়ে উঠেছে খুবই জনপ্রিয়। সঙ্গে আছে আরো নজরকাড়া ডিজাইনের সব জুয়েলারি, পোশাকের সঙ্গে মানানসই সব রকমের জুতো ও স্যান্ডেল।

ছেলেদের জন্য আছে পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, গরমে ঈদ দেখে স্টাইলিশ সব টি-শার্ট। পাঞ্জাবির মধ্যে বাগডুম এ এবার নীল রঙের প্রাধান্য খুব বেশি। বিভিন্ন সব আলোচিত ফ্যাশন হাউস গরমকালকে মাথায় রেখে নিয়ে এসেছে হালকা সব রঙের পাঞ্জাবির সমারোহ। ডিজাইনের ক্ষেত্রে প্লেইন এই সাথে অনেক দেখা যাচ্ছে ট্রেন্ডি ও আধুনিক সব প্রিন্ট। পাঞ্জাবির সঙ্গে চামড়ার স্যান্ডেল কি শার্ট টি-শার্ট এর সঙ্গে লোফার কি ফরমাল জুতো, সবই পাওয়া যাচ্ছে বাগডুমে।

ফ্যাশনের পাশাপাশি ঈদে বাড়ির জন্য সাজসজ্জা কি প্রয়োজনীয় সব জিনিসপত্র দিয়েও ভরে উঠেছে শীর্ষস্থানীয় এই লাইফস্টাইল প্লাটফর্মটি। বিছানার চাদর, কুশন কাভার, রান্নাঘরের সরঞ্জাম ও যন্ত্রপাতি, কি ইলেকট্রনিক্স, প্রতি ক্যাটাগরিজুড়ে আছে আরো অনেক পণ্যের সমাহার। মোবাইল ফোন, এসি, ফ্রিজ কি মাইক্রোওয়েভ ওভেন, বাগডুম দিচ্ছে এসব এর এক বিশাল কালেকশন এবং অভাবনীয় সব ইএমআই ও ডিসকাউন্ট অফার। ১০০০ টাকার ওপর ক্রয়ে ফ্রি ডেলিভারি সেবা, ক্রেতাদের জন্য কেনাকাটাকে করবে আরো আনন্দময় ও সহজলভ্য।

‘বাগডুম ডটকমে বরাবরের মতো দেশের প্রত্যন্ত এলাকা থেকে মানুষ ঈদের শপিং করছে। দেশের বাইরে অবস্থিত বাঙালিরাও এই সময় বাগডুম থেকে উপহার কিনে দেয় দেশের আত্মীয়স্বজনকে। বাগডুম এর লক্ষ্যই হল, সাশ্রয়ী মূল্যে ও সবচেয়ে কম সময়ে শ্রেষ্ঠ প্রোডাক্টটি ক্রেতাদের দেওয়া, তারা দেশের যেকোনো প্রান্তেই থাকুক না কেন’, বলেন বাগডুম ডটকমের সিএমও মিরাজুল হক।

ঈদের খুশির মাত্রা আরো বাড়িয়ে তুলতে বাগডুমে এই সব নানা আকর্ষণ এর পাশাপাশি চলছে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন অফার। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডহোল্ডার এবং মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের জন্য নির্বাচিত শীর্ষস্থানীয় সব ব্র্যান্ড এরওউপর ১১% ও বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য ৮% ডিসকাউন্ট এবং ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডারদের জন্য বাগডুম এ প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টার অনন্য ডিপ ডিসকাউন্ট অফার ‘হ্যাপি আওয়ার’ চালু রয়েছে। তাই ঈদ উদযাপন এবার হবে নির্ঝঞ্ঝাটে মাত্র এক ক্লিকে ও অফুরন্ত অফারের মাঝে।

ঈদ আয়োজনের পাশাপাশি পবিত্র রমজান মাসের দরকারি সব পণ্যসামগ্রীও অনলাইনে বসে কিনতে পারবেন ক্রেতারা। জাকাতের জন্য শাড়ি ও লুঙ্গি, জায়নামাজ, আতর-তসবিহ-নামাজের টুপি নিয়েও আছে দারুণ সব কম্বো। ক্রেতাদের ঈদ উপহারকে এক নতুন আঙ্গিকে রুপ দিতে বাগডুমে পাওয়া যাচ্ছে ৫০০ থেকে ৫০০০ টাকার বাগডুম ঈদ কুপন। ভিজিট করুন : bagdoom.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.