ঈদের কেনাকাটায় মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য দারুন সুবিধা

মাস্টারকার্ড ঈদুল আজহা উপলক্ষে দারুণ এক ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। এর আওতায় মাস্টারকার্ড কার্ড ব্যবহারকারীরা ইজি-বাই-ইজি-পে অফার এর পাশাপাশি লাইফস্টাইল শপে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাবেন।

ঈদ উপলক্ষে গ্রাহকদের কেনাকাটা মূলত কয়েক সপ্তাহ আগেই শুরু হয়ে যায় আর ঠিক সেই সময়কে কেন্দ্র করে মাস্টারকার্ড এই বিশেষ ক্যাম্পেইনটি নিয়ে এসেছে।

মাস্টারকার্ড ইজি-বাই-ইজি-পে অফার এর আওতায় ১০টি ব্যাংক দেশব্যাপী শীর্ষস্থানীয় ১০টি ইলেকট্রনিক মার্চেন্টে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা দিচ্ছে। ইলেকট্রনিক মার্চেন্ট সমূহ হলো: এসিআই ইলেক্ট্রনিক্স, বেস্ট ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রো মার্ট লিমিটেড, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, এলজি বাটারফ্লাই, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স, সনি র‌্যাংগস, সিঙ্গার বাংলাদেশ, ট্রান্সকম ডিজিটাল এবং ওয়ালটন। ব্যাংক সমূহ হলো: ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, লংকা বাংলা ফিন্যান্স, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

অফারগুলো নিয়ে মন্তব্য করতে গিয়ে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘ঈদুল আজহা উপলক্ষে ইজি-বাই-ইজি-পে অফারের পাশাপাশি লাইফস্টাইল শপে বিশেষ কিছু অফার নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য উৎসবের মৌসুমে মাস্টারকার্ড ডেবিট এবং ক্রেডিট কার্ড এর ব্যবহার বৃদ্ধি করা তথা দেশে ইলেকট্রনিক পেমেন্টকে আরো জোরদার করা। আমরা আশা করছি আমাদের কার্ডহোল্ডারগণ এই আকর্ষণীয় অফারগুলো ব্যবহারের মধ্য দিয়ে সর্বোচ্চ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।’

লাইফস্টাইল অফারের আওতায় মাস্টারকার্ডধারীরা ২০টি বিভিন্ন ধরনের লাইফস্টাইল শপের ৬০টিরও বেশি আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাবেন। মাস্টারকার্ডের এসব পার্টনার মার্চেণ্টগুলো হচ্ছে- অহঙ, ওয়েস্টউড, নাইস ম্যান, স্টাইলসেল, নাবিলা বুটিকস লিমিটেড, ফিওরে, ডি’ডামাস, ডেভন ফ্যাশন হাউস, বেলমন্ট ফেব্রিকস অ্যান্ড টেইলরস, জারা নেহা ফ্যাশন, মতিয়াস, পশ এন পিংক, প্রিয়, জেমস ওয়ার্ল্ড, ও কোড, লেদারেক্স, ডোরস, বাকল আপ এবং জারা ফ্যাশন হাউস।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.