ঈদুল আজহা উপলক্ষে স্যামসাং পণ্যে দারুন অফার

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স স্যামসাং ইলেকট্রনিক্স, ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশে নিয়ে এসেছে দারুণ সব নতুন অফার। এই অফারে গ্রাহকরা যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে উপভোগ করতে পারবেন মেগা গিফট বান্ডেল, (রেফ্রিজারেটর, টিভি, মাইক্রো-ওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং ট্রায়াঙ্গেল এসি) অথবা নিশ্চিত ক্যাশ ব্যাক এবং নির্ধারিত মডেলের রেফ্রিজারেটরসমূহে বিশেষ মূল্য ছাড়।

গ্রাহকরা যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে পাবেন সর্বনিম্ন ১,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। এছাড়াও গ্রাহকরা নির্ধারিত মডেলের রেফ্রিজারেটরগুলোতে উপভোগ করতে পারবেন ১৫,২৫০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর হেড ফিরোজ মোহাম্মদ বলেন, ‘স্যামসাং-এ আমরা সব সময় সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং উদ্ভাসিত করার চেষ্টা করি। পবিত্র ঈদুল আজহায় উৎসবের আনন্দকে বাড়িয়ে দিতে এবং ঈদের খুশিতে আপনার পাশে থাকতে স্যামসাং, বাংলাদেশে সকল কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যে ঘোষণা করেছে দারুণ সব নতুন অফার।’

গ্রাহকরা ১৪ আগস্ট, ২০১৬ থেকে স্যামসাং-এর এই নতুন ঈদ অফার স্যামসাং ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা, র‌্যাংগস এবং সিঙ্গার এর শো-রুম থেকে উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে কল করুন- ০৮০০০-৩০০৩০০ (টোল ফ্রি) অথবা নিকটস্থ স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ ভিজিট করুন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.