ই-ভ্যালির আনুষ্ঠানিক যাত্রা শুরু  

৪র্থ শিল্প বিপ্লবের প্রতিযোগিতায় মধ্যম আয়ের দেশের সক্ষমতা অর্জনে বাংলাদেশকে একধাপ এগিয়ে নিতে অনলাইনে ক্রেতা-বিক্রেতাদের যথাযথ চাহিদাকে প্রাধান্য দিয়ে মহান ৪৮তম জাতীয় বিজয় দিবস-২০১৮’তে যাত্রা শুরু করল দেশের অন্যতম ডিজিটাল মেগা শপিং প্লাটফর্ম ‘ই-ভ্যালি’।

দেশের মহান ৪৮তম জাতীয় বিজয় দিবসে ঢাকার অভিজাত এক হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে আনুষ্ঠানিক শুরু হল ই-ভ্যালির যাত্রা। দেশের সকল স্তরের ব্যবসায়ীদের পণ্য সহজ পন্থায় ডিজিটাল-বিশ্ববাজারে  কেনা-বেচার উপযুক্ত প্রযুক্তি সেবার উদ্দেশ্যে ই-ভ্যালি ডিজিটাল মেগা শপিং মার্কেট-প্লেস প্রতিষ্ঠা করা হয়েছে। ৪র্থ শিল্প বিপ্লবের এ প্রতিযোগিতায়  ই-ভ্যালি ডিজিটাল মেগা শপিং প্লাটফরম  বাংলাদেশকে মধ্যম আয়ের দেশের সক্ষমতা অর্জনে আরও একধাপ এগিয়ে নিবে।

উক্ত আয়োজনে দেশের সব খ্যাতনামা ব্যবসায়ী ও কর্মকর্তাগণের উপস্থিতিতে ই-ভ্যালির কর্ণধার ও প্রতিষ্ঠানের সি,ই,ও মোহাম্মদ রাসেল ব্যাপক পরিসরে ক্রেতা-বিক্রেতাদের ডিজিটাল কমার্স তথা ই-কমার্স সেক্টরে যাবতীয় সুবিধা প্রদানের একটি উপযুক্ত ডিজিটাল কমার্স প্লাটফরম ই-ভ্যালি প্রতিষ্ঠায় পরিকল্পনা করার কথা বলেন। দেশের সর্বস্তরের পেশার সার্বিক সহযোগিতায় ই-ভ্যালিকে দেশের সর্ববৃহৎ অনলাইন শপিং প্লাটফর্ম প্রতিষ্ঠা করার কথা তিনি ব্যক্ত করেন।

উপস্থিত সকল অতিথিদের রাসেল আরও জানান, নাগরিক গন ই-ভ্যালি ডিজিটাল মেগা শপিং প্লাটফরমে প্রায় ৩ মিলিয়নের অধিক স্ট্যান্ডার্ড প্রোডাক্ট ঝামেলাহীন খুচরা ও পাইকারি কেনা-বেচা করতে পারবে। সাথে থাকবে বিভিন্ন আকর্ষণীয় অফার। মহান বিজয়ের ৪৭তম বছর পূর্ণতার দিনে ই-ভ্যালির আনুষ্ঠানিক উদ্বোধনে এক হাজার টাকার ১০০% ফ্রি শপিং এর সুযোগ রয়েছে প্রথম ৫০০ অর্ডার প্রদানকারীর জন্য।

আরও রয়েছে, দেশের স্থানীয় উদ্যোক্তা ও ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ডিজিটাল-বিশ্ববাজারে বিনামূল্যে নিবন্ধনের সুযোগে আন লিমিটেড প্রোডাক্ট ০% কমিশনে বিক্রয় করতে নিজেদের একটি উপযুক্ত ই-কমার্স প্লাটফর্ম।  ই-ভ্যালি শপিং মলের অনলাইন ঠিকানা  www.evaly.com.bd, মোবাইল ফোনে ব্যবহারের জন্য রয়েছে ই-ভ্যালি অ্যাপস।

-প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post.