ই-ক্লাব এর নতুন কমিটির সভাপতি শাহরিয়ার ও জিএস কামরুল

অন্ট্রাপ্র্যানার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড (ই-ক্লাব) এর কার্যনির্বাহী কমিটি ও ফোরাম সমূহের আত্মপ্রকাশ অনুষ্ঠানে  সংগঠনের নতুন কার্যনির্বাহী কমিটি ষোষণা করা হয়েছে।
শুক্রবার রাজধানীর সিক্স সিজন হোটেল অডিটোরিয়ামে মোহাম্মদ শাহরিয়ার খান কে সভাপতি ও কামরুল হাসান কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটি ষোষণা করা হয়।
ই-ক্লাব এর  কার্যনির্বাহী কমিটির অন্যান্য ব্যক্তিবর্গ হলেন নির্বাহী সহ-সভাপতি মো. শাহিনুর ইসলাম,  সিনিয়র সহ -সভাপতি মারুফ লিয়াকত চাকলাদার ও আয়াতউল্লাহ মোহাম্মদ ফয়েজ, সহ-সভাপতি  আমিনুল ইসলাম বাচ্চু, রোহান রিমন, তামান্না বিনতে ইসলাম ও সাফি ইমন, সহ-সাধারণ সম্পাদক এস এম রিয়াজুল ইসলাম আপন, সাংগঠনিক সম্পাদক  আবু রিজভী আল হোসাইনী,  সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম ফরহাদ,  পিআর সেক্রেটারি আরেফীন দিপু, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম ও  নুসরাত জাহান।
উক্ত অনুষ্ঠানে ই-ক্লাবের ৪ টি ফোরাম ও তাদের চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়। ওমেন ফোরাম এর চেয়ারম্যান নুসরাত জাহান,  ব্র্যান্ড ফোরাম এর চেয়ারম্যান তামান্না বিনতে ইসলাম,  এফ কমার্স ফোরাম এর চেয়ারম্যান আবু রিজভী আল হোসাইনী, এবং ইয়ুথ ফোরাম এর চেয়ারম্যান হিসেবে শিশির মাহমুদ নির্বাচিত হন।
এছাড়া ই-ক্লাব এর পক্ষ থেকে বিনা সুদে ই-ক্লাব এর ৫ জন নারী সদস্যকে বিনা সুদে লোন দেয়া হয়।
অনুষ্ঠানে ই-ক্লাবের সদস্যরা তাদের মতামত প্রকাশ করতে গিয়ে বলেন নিজেদের উন্নয়নে সংঘবদ্ধভাবে কাজ করতে হবে এবং সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। এসময় বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনটি এগিয়ে নিতে সবার সহযোগিতা ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করেন।

-সিনিউজভয়েস/জিডিটি/৩০নভে./১৯

Please Share This Post.