ই-ক্লাব ও ডিআইইউ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

উদ্যোক্তাদের ক্লাব অন্ট্রাপ্র্যানার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড (ই-ক্লাব) এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর অন্ট্র্যাপ্রেনারশিপ অ্যান্ড ইনোভেশন বিভাগ এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয় ১৬ অক্টোবর, মঙ্গলবার । সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানটি বিকেল ৪ টায় ড্যাফোডিল (ডি্আইইউ)এর ধানমন্ডি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। ই-ক্লাবের সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান এবং অন্ট্র্যাপ্রেনারশিপ অ্যান্ড ইনোভেশন (ডিআইই)বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ শিবলী শাহরিয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। তারা তাদের উদ্যোক্তাদের সুযোগ-সুবিধা এবং তরুণ উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধির ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা প্রদানের ইচ্ছে প্রকাশ করেছেন।
অত্র অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্লাবের সেক্রেটারী আয়াতুল্লাহ মোহাম্মদ ফয়েজ, প্রশিক্ষণ ও উদ্যোক্তা উন্নয়ন কমিটির চেয়ারম্যান সৈয়দ রবিয়াস শামস, ই-ক্লাবের পিআর সেক্রেটারী মোঃ আব্দুল মান্নান এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর  সহকারী রেজিস্ট্রার রোকনুজ্জামান রোমান ও অন্ট্র্যাপ্রেনারশিপ অ্যান্ড ইনোভেশন বিভাগ এর লেকচারার আসিফ ইকবাল।
জাতীয় পর্যায়ে উদ্যোক্তাদের মান উন্নীত করার লক্ষ্যে “উদ্যোক্তা প্রশিক্ষণ” প্রোগ্রামের কাঠামোর মধ্যে এই সমঝোতা স্মারকটি বাস্তবায়ন করবে ই-ক্লাব। পূনর্গঠনের পদ্ধতি হিসেবে ধারাবাহিক উন্নয়নমূলক কর্মসূচী, ট্রেনিং এবং ওয়ার্কশপের মাধ্যমে ন্যায়ভিত্তিক ও অন্তর্ভুক্তিমূলক ব্যবসা, উদ্যোক্তাদের মূল্যবোধ এবং মান উন্নীত করাই হচ্ছে ই-ক্লাব এবং ডিআইই-এর লক্ষ্য। ই-ক্লাবের লক্ষ্য জাতীয় পর্যায়ে বাস্তবায়নের প্রচেষ্টায় আরেকটি বড় দেশীয় অংশীদার হিসেবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-কে পাওয়া একটি গুরুত্বপূর্ণ অর্জন বলে মনে করে ই-ক্লাব।
সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.