ই-ক্যাবের এক বছর পূর্তি অনুষ্ঠান পালিত

ঢাকাঃ রবিবার পালিত হল ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর প্রথম বছর পূর্তি। এ উপলক্ষে ধানমন্ডির স্টার কাবাব এন্ড রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভাতে ই-ক্যাব সদস্যরা এক বছরে তাদের নিজের অর্জন,সফলতা, ব্যর্থতা নিয়ে কথা বলেন। এবং মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাব এর উপদেষ্টা কাউন্সিলের সদস্য-মোস্তাফা জব্বার, আব্দুল্লাহ এইচ. কাফি সহ আরো অনেকে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ।

মোস্তাফা জব্বার বলেন, এক সময় শুধু কমার্স বলে কিছু থাকবে না আর ই-কমার্সই কমার্সের জায়গা দখল করে নিবে। তিনি আর ও বলেন, আমি আশাবাদী এক সময় একসময় বাংলাদেশে এফবিসিসিআই এর মত ফেডারেশন অব ই-কমার্স ও গঠিত হবে। অনুষ্ঠানে মোস্তাফা জব্বার ই- ক্যাবের নির্বাচনী তফসীল ঘোষণা করেন।

ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ বলেন, গত ১ বছর ধরে ই-ক্যাব বাংলাদেশের ই-কমার্স উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রথম বছর আমাদেরকে ঘর গুছাতে বেশি সময় দিতে হয়েছে। ই-ক্যাব এখন বাংলাদেশের সব ধরনের আইনি ভিত্তির উপর দাঁড়ানো একটি এ্যাসোসিয়েশন। নির্বাচনের পর থেকে ই-ক্যাব তার সদস্যদের কল্যানে পূর্ণ উদ্যোমে কাজ শুরু করবে ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনই-ক্যাব যুগ্ম-সম্পাদক রেজওয়ানুল হক জামী, অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক, ডিরেক্টর কমিউনিকেশন আসিফ আহনাফ ও  নির্বাহী পরিচালক ফেরদৌস হাসান।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.