ই-ক্যাবের আয়োজনে ফটোগ্রাফি ও বিজনেস আইডিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

গত ১৩ ও ১৪ নভেম্বর লন্ডনের ই১ ৪টিটি, ৬৯-৮৯ মাইল অ্যান্ড রোডের ‘দ্য ওয়াটারলিলি’তে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার ২০১৫।

মেলা উপলক্ষে আয়োজন করা হয়েছিল ফটোগ্রাফি ও ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগিতা। গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার ঢাকায় জতীয় মহিলা সংস্থার মিলনায়তনে উক্ত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিযোগী দল ডার্ক হর্স ২৩ প্রথম স্থান লাভ করে। তাদের আইডিয়ার টাইটেল ছিল দ্য ইউ বক্স। দ্বিতীয় স্থান লাভ করে সিরিয়াল কিলার দল। তাদের আইডিয়ার টাইটেল ছিল ডিসকভার বাংলাদেশ এবং তৃতীয় স্থান লাভ করেছে কর্পোরেট উইনারস। তাদের আইডিয়ার টাইটেল ছিল জ্যাম ফ্রি বাংলাদেশ।

এছাড়া ফটোগ্রাফি প্রতিযোগিতায় ১ম বিজয়ী হলেন রাহাত মাহফুজ, ২য় বিজয়ী হলেন মীর মইনুল এবং ৩য় বিজয়ী হলেন জিয়াউল হক। উল্লেখ্য ফটোগ্রাফি প্রতিযোগিতায় শাহরিয়ার সাইফ খান, আবদুল্লাহ আল হোসেন, সায়েন ইল কবীর, মো. সায়েম, ফামিদা হোসেন, নাফিউল হাসান নাসিম ও জাভেদ মিয়াদাঁদকে সার্টিফিকেট দিয়ে সন্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমপিউটার জগতে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল ওয়াহেদ তমাল, ই-ক্যাবের উপদেষ্টা মোস্তাফা জাব্বার ও জাতীয় মহিলা সংস্থার পরিচালক অ্যাডভোকেট মমতাজ বেগম। এছাড়াও ই-কমার্স মেলা ২০১৫ এর মেলা-সমন্বয়কারী মোহাম্মদ এহতেশাম উদ্দিন মাসুম ও সিসিও মরিয়ম সুলতানা উপস্থিত ছিলেন।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.