ই-কমার্স প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করলো ই-ক্যাব

আইসিটি বিভাগের অধীনে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ গভর্নেন্স (এলআইসিটি) প্রকল্পের উদ্যোগে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর প্রোজেক্ট ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেমসের (পিএমআইএস) তত্ত্বাবধানে ই-কমার্সের ওপর ২০ দিনের বুনিয়াদি ও পেশাদার প্রশিক্ষণ শেষে ২০০ প্রশিক্ষণার্থীকে সনদ দিল ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) ।

গতকাল  ২২ জুন (শনিবার) জাতীয় মহিলা সংস্থা অডিটরিয়ামে প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন এলআইসিটি প্রকল্পের প্রকল্প পরিচালক মো: রেজাউল করিম, এনডিসি । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির কোষাধক্ষ্য মো: আব্দুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ই-ক্যাব সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল ও পরিচালক, মোহাম্মদ শাহাব উদ্দিন এবং জেনারেল ম্যানেজার, মোহাম্মদ মেহেদী হাসান ।

প্রসঙ্গত, গত বছরের ২১ অক্টোবর থেকে শুরু হয়ে ব্যবসায়ের ডিজিটাল রূপান্তর, ই- কমার্স প্রশিক্ষণের আওতায় ৮টি ব্যাচে ২০০ জন প্রশিক্ষনার্থীদের মোট ৬৪ টি বিষয়ে প্রশিক্ষণ পরিচালনা করে ই-ক্যাব, এই প্রশিক্ষণ শেষ হয় ৯ ফেব্রুয়ারি ২০১৯ । সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের ব্যবসায়িক সাফল্য কামনা করেন এলআইসিটি প্রকল্প পরিচালক ও ই-ক্যাবের সাধারণ সম্পাদক ।

-সিনিউজভয়েস/জিডিটি/২৩জুন/১৯

Please Share This Post.