ইয়োন্ডার মিউজিক দেশের এক নম্বর মিউজিক অ্যাপ

শীর্ষ অ্যাপ্লিকেশন র‌্যাংকিং সাইট অ্যাপ অ্যানি বাংলাদেশের নেতৃস্থানীয় মিউজিক্যাল অ্যাপ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিককে বাংলাদেশের অনলাইন মিউজিক অ্যাপের মধ্যে ১ নম্বার স্থানে রেখেছে।
 
সাবস্ক্রাইবার ও ভিউজের ভিত্তিতে এই র‌্যাংকিং সম্পন্ন হয়েছে। ৭৫০০০০ সাবস্ক্রাইবার এবং ১০ কোটি মিউজিক স্ট্রিম নিয়ে ইয়োন্ডার মিউজিক তার ১ নম্বার স্থান ধরে রেখেছে।
 
এই মর্যাদাপূর্ণ স্বীকৃতির জন্য ইয়োন্ডার মিউজিক অ্যাপ তাদের নতুন ক্যাম্পেইন “নো মানি ফর মিউজিক” এর ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে শ্রোতারা এখন ইন্টারনেট চার্জ ছাড়াই গান শুনতে পারবেন।
 
ইয়োন্ডার মিউজিক অ্যাপের মাধ্যমে স্থানীয় শিল্পীদের সর্বশেষ গানের পাশাপাশি আšতর্জাতিক শিল্পীদের সর্বশেষ গান স্ট্রিম করা যায়। আশি নব্বই দশকের শ্রুতিমধুর গান থেকে শুরু করে নিজেদের গ্রাহকদের জন্য ইযোন্ডার মিউজিক সর্বশেষ এবং ট্রেন্ডি স্থানীয় ও আন্তর্জাতিক গানের খবর পরিবেশন করে।
 
২০ মিলিয়নের বেশি সংগীতের অনন্য এই প্ল্যাটফর্মে প্রবেশের সুেযাগ করে দেয় ইয়োন্ডার মিউজিক তাদের সাবস্ক্রাইবার বা গ্রাহকদের জন্য। গান শোনার ভবিষ্যৎ হচ্ছে ইয়োন্ডার মিউজিক অ্যাপ। এই অ্যাপের সবচেয়ে ভালো বৈশিষ্ট্য হচ্ছে ডাটা চার্জ ও সাবস্ক্রিপশন বিনামূল্যে উপোভোগ করা যায়।
 
এই গৌরব অর্জন সম্পর্কে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেছেন, আন্তর্জাতিক ভাবে প্রশংসিত অ্যাপ অ্যানি বাংলাদেশের এক অনলাইন মিউজিক অ্যাপের মধ্যে ইয়োন্ডার মিউজিককে এক নম্বার স্থানে ঘোষনা করা; অত্যন্ত গর্বের একটি বিষয়।
সিনিউভয়েস//ডেস্ক/
Please Share This Post.