ইয়োন্ডার মিউজিক অ্যাপে দেশের প্রথম ভিডিও ক্যারিওকি

পহেলা বৈশাখের উদযাপনে রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ নতুনভাবে নিজেকে সাজিয়ে নিচ্ছে উৎসবের রঙে। এর সঙ্গে থাকছে নতুন ও আকর্ষণীয় ফিচারস, যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য দেশের সর্বপ্রথম ভিডিও ক্যারিওকি।

স্ন্যাপ ক্যারাওকে বৈশিষ্ট্যের সঙ্গে আসছে নতুন রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ। এখানে ভক্ত-অনুরাগীরা গান শোনা ছাড়াও তাদের পছন্দের গানের সঙ্গে গাইতে পারবে এবং এই ভিডিও ক্যারাওকের মাধ্যমে সেটি রেকর্ড করে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম যেমন- ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ভাইবারে, মুহূর্তের মধ্যে ছড়িয়ে দিতে পারবে অতি সহজেই।

রবির কর্পোরেট অফিসে ১১ এপ্রিল অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অ্যাপ এর আপডেট ও নতুন বৈশিষ্ট্যের কথা ঘোষণা করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন রবির বিজনেস অপারেশন, মার্কেট অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া, ব্র্যান্ড ম্যানেজমেন্ট, ব্র্যান্ড ও কমিউনিকেশনের ভাইস প্রেসিডেন্ট খন্দকার আশরাফুল হক, কমিউনিকেশন ও কর্পোরেটের ভাইস প্রেসিডেন্ট একরাম কবির, জিন মাইকেল আরনউদ চানুট, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, বিজনেস অপারেশান, এয়ারটেল বিজনেস ইউনিট, ইয়োন্ডার মিউজিকের প্রেসিডেন্ট, এশিয়া আদিত্য সুম্মানওয়ার এবং ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ডিরেক্টর ইমরুল করিম।

অ্যাপের উন্নত ভার্সন ছাড়াও ইয়োন্ডার মিউজিক নিয়ে আসছে দেশের বিশিষ্ট ব্যান্ড ও শিল্পীদের অ্যালবাম ও গান। এর মধ্যে রয়েছে নেমেসিসের পুরো একটি অ্যালবাম গণজোয়ার এবং ওয়ারফেজ এর একক গান অপরুপ বিস্ময়, সত্তা সিনেমার বাপ্পা মজুমদার এর সুরে জেমস এর গান তোর প্রেমেতে, হাবীব এর একক গান তোমাকে চাই, শুন্যর নতুন অ্যালবাম এর গান লটারি, অর্ণব এর নতুন অ্যালবাম এর টাইটেল ট্র্যাক কেও কি আমায়, ফুয়াদ আল মুক্তাদির ফিচারিং শাফিন আহমেদ, ডিজে এ কে এস ফিচারিং সনিকা, ডিজে এ কে এস ফিচারিং পারভেজ সাজ্জাদ এবং তিজে, সালমা, মিনার, পিন্টু ঘোষ, আসিফ আকবর, কনা ও আরাফাত মহসিন এর লিলা খেলা – প্রত্যেকের একটি করে গান।

উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন শাফিন আহমেদ, ওয়ারফেজ, অর্ণব, হাবীব, নেমেসিস, শুন্য, পারভেজ সাজ্জাদ।

সংবাদ সম্মেলনে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ‘সর্বস্তরের মানুষের গানের প্রতি একটা সহজাত আকর্ষণ রয়েছে। আমাদের সবার সুন্দর গানের গলা না থাকলেও আমাদের হৃদয়ে স্পর্শ করে এমন গানগুলো গাইতে আমরা সকলেই ভালোবাসি। এটা হচ্ছে সংগীতের সার্বজনীন আবেদন। রবি ও এয়ারটেলের মিউজিক ভার্সন ২.০ দেশে সংগীতপ্রেমীদের জন্য প্রথম ভিডিও ক্যারাওকে নিয়ে আসায় আমি অত্যন্ত আনন্দিত। এখন আমাদের মধ্যে যে কেউ সামাজিক মাধ্যমে অতি সহজেই আমাদের হৃদয় থেকে গাওয়া গানগুলো ছড়িয়ে দিতে পারব। আমরা বিশ্বাস করি, আরো দারুণ কিছু বৈশিষ্ট্যের সমন্বয়ে এই অ্যাপ আমাদের গুরুত্বপূর্ণ গ্রাহকদের জন্য পহেলা বৈশাখের সর্বোত্তম উপহার।’

সংবাদ সম্মেলনে ইয়োন্ডার মিউজিকের প্রেসিডেন্ট, এশিয়া আদিত্য সুম্মানওয়ার বলেন, ‘সংগীত সমাজের সেই অংশ, যা মানুষকে একজোট করে; সংগীত সর্বস্তরের মানুষকে একই কাতারে নিয়ে আসে। ইয়োন্ডার মিউজিকের নতুন বৈশিষ্ট্য স্ন্যাপ ক্যারাওকে সংগীত উপভোগের নতুন মাধ্যম। আজকের সমাজ সামাজিক মাধ্যমের কারণে অনেক বেশি কাছাকাছি। ভিডিও ক্যারাওকের মাধ্যমে সংগীতপ্রেমীরা অতি সহজেই সামাজিক মাধ্যমে তাদের পছন্দের গানগুলোর প্রতি তাদের দুর্নিবার ভালোবাসা প্রকাশ করতে পারবে।’

বর্তমান অ্যাপ ব্যবহারকারীদের শুধু বর্তমান অ্যাপকে আপডেট করতে হবে এবং নতুন অ্যাপ ব্যবহারকারীরা অতি সহজেই এটি ডাউনলোডের মাধ্যমে উপভোগ করতে পারবে। এছাড়াও এই অ্যাপের মাধ্যমে অজস্র-অগণিত গান বিনা মূল্যে অতি দ্রুত ডাউনলোড করা যাবে এবং অফলাইনেও ডাউনলোড করা গানগুলো শোনা যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক