ইসেট ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ চ্যাম্পিয়ন এনটেক

ঢাকার এলিফ্যান্ট রোড, আইটি ব্যবসায়ীদের প্রানের সংগঠন এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর আয়োজনে প্রথম বারের মত অনুষ্ঠিত হলো “ইসেট ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮”। অনেক প্রতিক্ষার পর গতকাল ১৫ই জানুয়ারী ২০১৯ ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠে অনুষ্ঠিত হলো ইসেট ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনাল খেলা। চ্যাম্পিয়ন হয়েছে এনটেক এবং রানার্স আপ হয়েছে কম্পিউটার সোর্স লিমিটেড। ম্যান অফ দি টুর্নামেন্ট হয়েছে এনটেক টিমের মিঠু।
টুর্নামেন্টে অংশগ্রহন করেছিল বাংলাদেশের স্বনামধন্য ১৬টি আইসিটি প্রতিষ্ঠানঃ ন্যানোটেক রয়্যালস, সিম্ফোটেক রাইডার্স, এনটেক, স্টারেক্স টাইগার্স, মিজান ট্রেড, ওয়াল্টন ল্যাপটপ এন্ড কম্পিউটারস, গ্লোবাল অ্যাভেঞ্জারস, স্মার্ট অরিয়রস, সিসিটিএল ভিক্টোরিয়ান্স, ফেনী আইটি ফোরাম, টেক রিপাবলিক, কম্পিউটার সোর্স লিমিটেড, বাংলাদেশ কম্পিউটার সমিতি, মারভেলাস কম্পিউটার, এশিয়াবিজ এবং থ্রিএস টাইগার্স।

ইসেট ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ চ্যাম্পিয়নফাইনাল খেলায় উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর সম্মানিত প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব তৌফিক এহসান, বাংলাদেশ কম্পিউটার সমিতির সম্মানিত সভাপতি জনাব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার ও ইসিএস এর উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ এবং ইসিএস পরিচালনা পর্ষদ।
এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পন্সর হিসাবে আছে ইসেট, প্লাটিনাম স্পন্সর হিসাবে ওয়াভলিংক অ্যান্ড জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে স্টারেক্স ও এনটেক।
এছাড়াও মিডিয়া পার্টনার হিসাবে আছে কম্পিউটার বিচিত্রা ও অনলাইন পার্টনার হিসাবে থাকছে আইসিটি ও টেলিকম পোর্টাল সি-নিউজ ভয়েস
টুর্নামেন্টের আহ্বায়ক ছিলেন স্টারটেক এন্ড ইঙ্গিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান জনাব মোঃ রাশেদ আলী ভুইয়া ও সদস্য সচিব ছিলেন ন্যানোটেক বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আকতারুজ্জামান টিটো ।

সিনিউজভয়েস/