ইসেট-ইসিএস ক্রিকেট এর কোয়াটার ফাইনাল ৮ তারিখে

গত  ডিসেম্বর হতে এলিফেন্ট রোড কম্পিউটার সমিতি (ইসিএস) এর আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ‌‌‌‘ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট২০১৮’। স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১৬ টি দলের অংশগ্রহণে হতে হচ্ছে এবারের ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ৮ জানুয়ারী থেকে রাজধানী ঢাকার ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টটির কোয়াটার ফাইনাল ।

কোয়াটার ফাইনালে  যারা যারা খেলবে: 
কোয়াটার ফাইনাল  এর  প্রথম ম্যাচ হবেসকাল ৭.৩০ টায়   ‘গ্লোবাল অ্যাভেঞ্জার্স বনাম কম্পিউটার সোর্স লিমিটেড’ মধ্যে। এরপর সিম্ফোটেক রাইডার্স খেলবে ফেনী আইটি ফোরাম সাথে সকাল ৯.৩০টা হতে। তৃতীয় ম্যাচ হবে সকাম ১১.৩০টা হতে সিসিটিএল ভিক্টোরিয়ান্স ও মারভেলাস কম্পিউটার এর মধ্যে। এবং সর্বশেষ ম্যাচটি খেলবে  এনটেক ও ন্যানোটেক রয়্যালস  দুপুর ১.৩০টা হতে।

এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পন্সর হিসাবে আছে ইসেট, প্লাটিনাম স্পন্সর হিসাবে ওয়াভলিংক অ্যান্ড জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে স্টারেক্স ও এনটেক।

এছাড়াও মিডিয়া পার্টনার হিসাবে আছে কম্পিউটার বিচিত্রা ও অনলাইন পার্টনার হিসাবে থাকছে আইসিটি ও টেলিকম পোর্টাল সি-নিউজ ভয়েস

খেলাটি সবার জন্য উন্মক্ত রাখা হবে বলে জানিয়েছেন  আয়োজক কমিটির আহবায়ক মো:রাশেদ আলী ভূইয়া। ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট এর সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ হবে আগামী ১৫ জানুয়ারী ২০১৯।

সিনিউজভয়েস/