এআই প্রযুক্তিসম্পন্ন সেলফি এক্সপার্ট ফোন আনছে অপো

ইন্ডাস্ট্রির প্রথম আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তিসম্পন্ন সেলফি এক্সপার্ট ফোন বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো। এই ফোনটি অপো-এর প্রথম ফুল স্ক্রিন ডিভাইস। এআই প্রযুক্তিসম্পন্ন এই সেলফি এক্সপার্ট স্মার্টফোনটি গ্রাহকদের দেবে পারফেক্ট সেলফি অভিজ্ঞতা, যার মাধ্যমে অপো স্মার্টফোন বাজারে ‘দি সেলফি এক্সপার্ট এন্ড লিডার’ অবস্থাকে আরও শক্তিশালী করবে। বাংলাদেশে অপো-এর ক্রমবর্ধমান তরুণ ভক্তদের চাহিদা মেটাইে এই স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে।

এই প্রথমবারের মতো বাংলাদেশের বাজারে সেলফি ক্যামেরাতে (ফ্রন্ট ক্যামেরা) অপো নিয়ে আসছে এআই প্রযুক্তি। এই স্মার্টফোনটিতে রয়েছে যুগান্তকারী এআই বিউটি প্রযুক্তি যা, সেলফি শটকে আরও অসাধারণ করতে ম্যাসিভ গ্লোবাল ফটো ডাটাবেজ থেকে এআই ব্যবহার করে।

এছাড়াও এই ডিভাইসে থাকছে অপো-এর প্রথম ফুল-স্ক্রিন এফএইচডি+ ডিসপ্লে, যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন প্রাণবন্ত ছবি এবং ফোনের কোনো আকার পরিবর্তন ছাড়াই ভিজ্যুয়াল ইনজয়মেন্ট। এর হাই-রেজ্যুলেশন স্ক্রিন গ্রাহকদের দেবে আরও চমৎকার অভিজ্ঞতা।

এই সেলফি এক্সপার্ট স্মার্টফোনে রয়েছে আগের ফোনগুলোর তুলনায় অধিক আপডেটেড অপারেটিং সিস্টেম, যা নিশ্চিত করবে আরও স্বচ্ছান্দ্য অভিজ্ঞতা। এই ফোনটি নভেম্বর শুরুতে থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে।

-সিনিউজভয়েস

Please Share This Post.