ইন্টারনেট মার্কেটিং মেম্বারশিপ ওয়েবসাইট চালু

সম্প্রতি বাংলাদেশের প্রথম প্রিমিয়াম মেম্বারশিপ ওয়েবসাইট হিসেবে যাত্রা শুরু করেছে pro.nshamim.com। ২০১৪ সাল থেকে ইন্টারনেট মার্কেটিং এবং এসইও এর ওপর ভিত্তি করে সম্পূর্ণ ফ্রিতে ১১০টির ওপর ভিডিও দেয়া হয়েছে এই ওয়েবসাইটে।

ইউটিউব (www.youtube.com/channel/UCaq7UtQV9A7czoSpqHts_sg) এবং ওয়েবসাইট মিলিয়ে ৫০ লাখের ওপর দেখা হয়েছে এইসকল ভিডিওগুলো।

প্রিমিয়াম মেম্বারশিপ ওয়েবসাইটে এসইও এবং ইন্টারনেট মার্কেটিং এর আরো প্রফেশনাল দিক ও কৌশলসমূহ আলোচনা করা হয়েছে এবং ধারাবাহিক ভিডিও রয়েছে যা বাংলাদেশসহ বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অনলাইনেই দেখা ও শেখা যাবে। শিক্ষার্থীরা অনলাইনেই ওয়েবসাইটে কমেন্ট করে অথবা গোপন ফেসবুক গ্রুপের আজীবন সহায়তা পাবে।

pro.nshamim.com এর উদ্যোক্তা নাসির উদ্দিন শামীম বলেন, বাংলাদেশে এই প্রথম ইন্টারনেট মার্কেটিং নিয়ে একটি মেম্বারশিপ ওয়েবসাইট তৈরি হলো যেখানে যে কেউ, যেকোনো বয়সের মানুষ তাদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি অনলাইনে আয় করার পরিপূর্ণ দিক নির্দেশনা পাবেন।

প্রযুক্তির এই যুগে দক্ষতা উন্নয়নের কোনো বিকল্প নেই এবং এক্ষেত্রে এই ধরনের উদ্যোগ বেশ ভালো ভূমিকা রাখবে বলে বিশেষজ্ঞরা মতামত দিয়েছেন। ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://goo.gl/qweH9f

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.