ইন্টারনেট/ডাটা গ্রহাকরা সময়মতো বিল পরিশোধ করুন : আইএসপিএবি

সারাদেশে ইন্টারনেট গ্রাহকদের কাছে সময় মতো ইন্টারনেট বিল প্রদানের জন্য গতকাল ৯ এপ্রিল চিঠি পাঠিয়েছে ইন্টারনেট সেবা প্রদানকারীদের সংঘঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস এসোসিয়েশন অফ বাংলাদেশ (আইএসপিএবি)।

চিঠিতে গ্রাহকদের অনুরোধ করে জানানো হয়েছে যে, দেশে করোনা ভাইরাসের এই ক্রান্তিলগ্নে আমাদের ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলো তাদের সার্ভিস ২৪/৭ ঘন্টা নিরবিচ্ছিন্নভাবে চালু রেখে যাচ্ছেন। সরকারের নির্দেশনাং সারাদেশ আজ কোয়ারান্টাইন ও লকডাউন অবস্থায় আছে, কিন্তু বন্ধ হয়নি ইন্টারনেট/ডাটা সেবা। যার ফলশ্রুতিতে বাসায় বসেই প্রায় সকল কাজ অনলাইনে চলছে, আমাদের সর্বাত্নক প্রচেষ্ঠার ফলে এখনো পর্যন্ত ঘরে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্যাংক, বীমা, আউটসোর্সিং, বিপিও, কলসেন্টার, সফটঅয়্যার, টেলি-মেডিসিন, পোশাক শিল্প, মিডিয়া, হাসপাতাল, ই-কমার্স তথা সকল সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান ও জনসাধারণের বাসায় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা সাবলীলভাবে চলছে।

করোনার এই পিরিস্থিতিতেও আমাদের নেটওয়ার্ক টীম ও মাঠকর্মীরা তাদেও স্বাস্থ্য ঝুঁকি নিয়ে আপনাদের অফিস ও বাসায় এই সেবা অব্যাহত রেখে আসছেন। বিরুপ এই পিরিস্থিতিতে তাদের মাঝে মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বিভিন্ন অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হচ্ছে। স্বাভাবিক সময়ের চেয়ে প্রতিটি আইএসপি প্রতিষ্ঠানকে বাড়িতি আর্থিক ব্যয়ের সম্মুক্ষীন হতে হচ্ছে।

এমতাবস্থায়, আইএসপিএবি তার সমস্ত সদস্য আইএসপি’র পক্ষ থেকে সকল ইন্টারনেট/ডাটা গ্রহাকগনকে সময়মতো মাসিক বিল/সার্ভিস চার্জ প্রদানের জন্য বিশেষভাবে অনুরোধ করছে।

সংগঠনের সাধারণ সম্পাদক ইমদাদুল হক সিনিউজকে বলে, এই দুর্যোগকালীন সময়ে গ্রাহকদের সহযোগিতা ছাড়া এমন ভয়াবহ পরিস্থিতিতে ইন্টারনেট সেবা অব্যাহত রাখা কঠিন।

 

-সিনিউজভয়েস/ডেক্স/১১এপি./২০

Please Share This Post.