ই-কমার্সের ডাকে এবার সিলেটে যাচ্ছে ইনোভেডিয়াস

দেশের প্রান্তিক পর্যায়ে ই-কমার্সের ব্যবসা ছড়িয়ে দিতে বাংলাদেশ ডাক বিভাগ ও ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশের (ই-ক্যাব) যৌথ উদ্যোগে গত ৩০ মার্চ চট্টগ্রাম থেকে দেশের ৮টি বিভাগীয় শহরে পর্যায়ক্রমে শুরু হওয়া ই-কমার্সের ডাক শীর্ষক মেলার তৃতীয় পর্যায়ে আগামী ১৩ এপ্রিল সিলেট জেলা স্টেডিয়ামের জিমনেশিয়ামের ভেন্যুতে থাকছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড তার সহযোগী প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেডকে সঙ্গে নিয়ে মেলায় অংশগ্রহণ করছে। মেলায় ইনোভেডিয়াসের স্টল থেকে ইনোভেডিয়াসের সেবা নিয়ে থাকছে ফ্রি হোস্টিং এবং ইজিয়ারে রাইড নেয়ার ক্ষেত্রে ছাড়সহ নানা অফার।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, ইনোভেডিয়াস মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট, অন-ডিমান্ড অ্যাপ ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, ডোমেইন রেজিস্ট্রেশন, হোস্টিং ও সার্ভার, জি-সুইট, মেইল সার্ভার, বাল্ক এসএমএস ইত্যাদি সেবার পাশাপাশি সহযোগী প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ারের আন্তঃজেলা ভ্রমণে গাড়ি ও জরুরি অ্যাম্বুলেন্স সেবাসমূহ সবার কাছে পৌঁছে দিতে মেলাতে অংশ নিতে।

তিনি আরো বলেন, ই-কমার্স ব্যবসাকে এমন একটি প্ল্যাটফর্মের সাহায্যে দেশজুড়ে ছড়িয়ে দেয়ার যে চেষ্টা বাংলাদেশ ডাক বিভাগ ও ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) তা সত্যি সাধুবাদের প্রাপ্তির যোগ্য। আমরাও এমন উদ্যোগে সঙ্গে থাকতে পেরে সম্মানিত বোধ করছি। এ ছাড়াও, মেলায় শুধুমাত্র সাধারণ ব্যবহারকারী নন, যারা এই সেক্টরে নিজের ক্যারিয়ার গড়তে চান বা উদ্যোক্তা হতে চান তাদের জন্যও ইনোভেডিয়াস দিচ্ছে দারুন সব অফার ও প্যাকেজ।

-সিনিউজভয়েস/জিডিটি/১১এপি/১৯