ইনফিনিক্স হট ৮ স্মার্টফোন বাজারে আসছে

স্মার্টফোনে শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইনফিনিক্স বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হচ্ছে ইনফিনিক্স হট ৮। হট ৮ এর চমক হচ্ছে বিশাল ব্যাটারি, বড় ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। হট ৮ এর ৪ গিগাবাইট র‌ম আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণটি অফিশিয়ালি বিক্রয় শুরু হবে ১ নভেম্বর থেকে দেশের জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট http://www.daraz.com.bd থেকে। দারাজ এর দারুন ছাড়ের সাথে গ্রাহকরা বাজেট ফোন হিসাবে স্মার্টফোনটি কিনলে পাবেন  ফ্রি ইনফিনিক্স টি-শার্ট আর দাম পড়বে ৭,০৪৭ টাকা।

হট ৮ এ রয়েছে একটি বড় ৫০০০ এমএইচ ব্যাটারি । এই ধরনের ক্ষমতার ব্যাটারি দিয়ে ব্যবহারকারীরা তাদের ফোন চার্জ না করেও কয়েক দিন চলতে পারবেন। এটি দ্রুত চার্জ প্রযুক্তি সমর্থন করে।এর সামনের ৬.৬-ইঞ্চি এইচডি প্লাস এর ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে রয়েছে যাতে ব্যবহারকারীরা ৯০% এর স্ক্রিন-টু-বডি অনুপাত উপভোগ করতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা ৪ জিবি র‌ম আর ৬৪ জিবি  স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

ইনফিনিক্সের এই লেটেস্ট ফোনে পাবেন ৫০০০ এমএইচ ব্যাটারি। আর এই ফোনে আছে ট্রিপেল রেয়ার ক্যামেরা যা ১৩ মেগাপিক্সেল +২মেগাপিক্সেল’র ক্যামেরা আর তৃতীয় ক্যামেরা লো লাইটের জন্য। ফোনের ফ্রন্টে একটি ৮ মেগাপিক্সেলর ক্যামেরা আছে।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত।ফোনে আছে ২.৫ ডি কার্ভড গ্লাস প্রোটেকশান। এতে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর প্রসেসর। বাড়তি সুরক্ষার জন্য ফোনটির পেছনে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এবং ফেস আনলক বৈশিষ্ট্যটি এই  স্মার্টফোনটিতে পাওয়া যাবে।

ইনফিনিক্স মোবিলিটির কান্ট্রি হেড, মিঃ জো হু বলেন, ইনফিনিক্স হট সিরিজের লক্ষ্য মোবাইল প্রযুক্তির দ্বারা তরুণদের ক্ষমতায়ন করা ও মোবাইল প্রযুক্তির বর্তমানের সেরা সুবিধা দিয়ে সীমাহীন বিনোদন অভিজ্ঞতা দেয়া। আমরা দেখেছি, তরুণরা তাদের প্রজন্মের সাথে সামাজিক যোগাযোগ, গেমিং, স্ট্রিমিং এর মতো বিভিন্ন উপায়ে তাদের জীবনযাত্রা শেয়ার করে। হট ৮ এর বড় ব্যাটারি, আরও বড় ডিসপ্লে  এবং অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির সাহায্যে আমরা কেবল তাদের বিনোদন ইচ্ছাকেই সন্তুষ্ট করার লক্ষ্য রাখি না, বরং তাদেরকে স্বল্প ব্যয়ে একটি ডিভাইস সহ সৃজনশীলতার একটি বিশ্ব সন্ধান করতে অনুপ্রাণিত করি। আমরা তাদের আরও কিছু করার জন্য অনুপ্রাণিত করি। আমরা হট ৮ সিরিজ চালু করার সাথে সাথে আমাদের গ্রাহকদের মধ্যে একই উত্সাহ  অনুপ্রেরনা লক্ষ্য করছি। এই মডেলের জন্য, আমরা অবিশ্বাস্য দাম নির্ধারণ করেছি এবং আমরা শীঘ্রই বাংলাদেশে হট ৮ মডেলের স্মার্টফোনটি বাজারে ছাড়বো।

ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন যারা এই স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে।

-সিনিউজভয়েস/ডেক্স/২৯অক্টো./১৯

Please Share This Post.