ইনফিনিক্স নোট ৮ আই’ ফোনের প্রি-অর্ডার শুরু

ব্যবহারকারীদের অনন্য গেমিং ও ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স আনল নোট ৮ আই মডেল। ফোনটি কেনার জন্য গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দারাজে প্রি-অর্ডার দেয়া যাবে। প্রি-অর্ডার চলবে ২৫ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত। প্রি-অর্ডার গিফট হিসেবে থাকছে ওরাইমো ওয়্যারলেস হেডফোন। ফোনটির দাম ১৪,৯৯০ টাকা।
সাশ্রয়ী মূল্য এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্যের জন্য বাজারের অন্যসব স্মার্টফোনের চেয়ে ইনফিনিক্স নোট ৮ আই এগিয়ে রয়েছে। এক কথায় বলা যায়, এটি রীতিমতো ‘গেম-চেঞ্জারে’র ভূমিকায় অবতীর্ন হয়েছে।
ইনফিনিক্সের নোট সিরিজের নতুন এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০*১৬৪০ পিক্সেল। ফোনটিতে ব্যবহৃত হয়েছে অক্টোকোর হেলিও জি ৮০ মডেলের প্রসেসর এবং মিডিয়াটেক হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজি।
ব্যাকআপের জন্য রয়েছে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফোনটির পাওয়ার ম্যারাথন ফিচার ব্যবহারকারীদের বার বার চার্জ না দিয়ে এক চার্জে দীর্ঘক্ষণ ব্যবহারের অভিজ্ঞতা দিবে। ছবির জন্য ফোনটিতে রয়েছে চারটি ক্যামেরা। পেছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা সেটআপ দেয়া হয়েছে। দ্রুতগতিতে কার্যসম্পাদনের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৬ জিবি র‌্যাম ব্যবহৃত হয়েছে এবং অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ১২৮জিবি। 
টেকসই চেসিস ও অ্যারগোনোমিক ডিজাইন তৈরি ফোনটিতে অনবদ্য ক্যামেরা সেটআপ রয়েছে। রিয়ারে আছে ৪৮+২+২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। ক্যামেরায় আল্ট্রা নাইট ভিশন থাকায় কম আলোতেও উচ্চ রেজুলেশনের ছবি এবং ভিডিও পাওয়া যাবে। 
ফোনটির হাইপারইঞ্জিনযুক্ত অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৮০ মডেলের প্রসেসর স্মার্টফোনটিকে দ্রুত স্পর্শ প্রতিক্রিয়া এবং সামগ্রিক মসৃণ ল্যাগ-ফ্রি অভিজ্ঞতা দেবে। পাশাপাশি কম বিদ্যুৎ খরচ এবং কম তাপ উৎপাদন করে ব্যবহারকারীকে অনন্য অভিজ্ঞতা দেবে। 
ব্যাকআপের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে।

 

Please Share This Post.