ইজেনারেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গত সোমবার রাজধানীর গুলশানের একটি হোটেলে ইজেনারেশন লি এর ১৫তম বার্ষিক সাধারণ সভা  অনুষ্ঠিত হয়েছে। এতে আলোচিত বিষয়গুলোর মধ্যে অন্যতম ছিলো বার্ষিক হিসাব উপস্থাপন এবং কোম্পানির আসন্ন ইনিশিয়াল পাবলিক অফারিং। এছাড়াও বিজনেস ভার্টিক্যালস এবং অংশীদারিত্ব, মানবসম্পদ ব্যবস্থাপনা ও কর্মক্ষেত্র, আর্থিক অবস্থার পর্যালোচনাসহ ভবিষৎ পরিকল্পনা ও উদ্যোগ নিয়ে কথা বলেন।

ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, গতবছরের তুলনায় এবছর ২৮% আয় বৃদ্ধি এবং সরকারের প্রকল্পের পাশাপাশি বৃহৎ পরিসরে বহুজাতিক এবং ব্যাংকিং, ফিন্যান্সিয়াল সার্ভিসেস ও ইন্স্যুরেন্স (বিএফএসআই) প্রতিষ্ঠানের সেবাদানের মাধ্যমে অসাধারণ অগ্রগতি দেখাতে পেরেছে। দেশের প্রথম সফটওয়্যার কোম্পানি হিসেবে ইজেনারেশন আইপিও’র জন্য আবেদন করেছে। আমাদের সম্মানিত অংশীদার ও বিনিয়োগকারীদের সাথে বিষয়টি শেয়ার করতে পেরে আমরা গর্বিত। এর মাধ্যমে দীর্ঘমেয়াদের জন্য ভালো অংশীদারিত্ব তৈরিতে ইজেনারেশনের অঙ্গীকার পূরণের পূর্বলক্ষণ দেখা গেছে।

উক্ত  অনুষ্ঠানে ইজেনারেশন এর পরিচালক এসএম আশরাফুল ইসলাম ২০১৭-১৮ অর্থবছরের কার্যবিবরণী প্রদর্শণ করেন এবং পরিচালক সৈয়দা কামরুন আহমেদ কোম্পানির কৌশল, পরিকল্পনা ও প্রক্রিয়া তুলে ধরেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অন্যান্য বোর্ড অব ডিরেক্টরসদের মধ্যে ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর আরিফুল হাসানন ও ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর ব্যারিস্টার হামিদুল মিসবাহ ।

-সিনিউজভয়েস

Please Share This Post.