ইউয়াসা ব্যাটারির সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার এবার উত্তরায়

বিশ্বের সর্ববৃহৎ ব্যাটারি প্রস্তুতকারক জাপানিজ প্রতিষ্ঠান ইউয়াসা ঢাকার উত্তরায় তাদের দ্বিতীয় সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার খুলেছে। পদ্মা অয়েল কোম্পানি লি. এর ব্যবস্থাপনা পরিচালক এবং ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লি. এর নির্বাহী পরিচালক মো. আবুল খায়ের, ২৮ জুলাই বৃহস্পতিবার এই সেলস অ্যান্ড সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ব্যবসা সম্প্রসারণে কাজ করে যাচ্ছে ইউয়াসা। এরই অংশ হিসেবে দ্বিতীয়বারের মতো সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার খোলা হলো। ব্যবহারকারীদের ২৪ ঘণ্টা সেবা দেওয়ার লক্ষ্যেই ফিলিং স্টেশনভিত্তিক সেবা চালু করল ইউয়াসা। উত্তরার এ সেন্টার থেকে ক্রেতারা ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্ন ইউয়াসা ব্যাটারি বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা পাবেন।

ইউয়াসা বিশ্বের এক নম্বর মোটরসাইকেল ব্যাটারি এবং দ্বিতীয় বৃহত্তম গাড়ির ব্যাটারি প্রস্তুতকারক প্রতিষ্ঠান। জিএস ইউয়াসা ব্যাটারি কোম্পানি এবং জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড একসঙ্গে বাংলাদেশে ইউয়াসা ব্যাটারি তৈরি করছে। জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড ১৩০ কোটি টাকা বিনিয়োগে অত্যাধুনিক ব্যাটারি কারখানা স্থাপন করছে যা প্রতি মাসে ৩০ হাজার ব্যাটারি উৎপাদনে সক্ষম। বাংলাদেশে ইউয়াসা ব্যাটারি বাজারজাত করছে ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লি.। এটি বাংলাদেশ সরকারের পদ্মা অয়েল কোম্পানির একটি সহযোগী প্রতিষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে পদ্মা অয়েল এর ব্যবস্থাপনা পরিচালক এবং ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লি. এর নির্বাহী পরিচালক মো. আবুল খায়ের বলেন, বিশ্বের অন্যতম সেরা ব্যাটারি ব্র্যান্ড ইউয়াসা এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ পদ্মা অয়েল অনুমোদিত ফিলিং স্টেশনে। পৃথিবীর সেরা গাড়ির ব্র্যান্ড যেমন- টয়োটা, হোন্ডা, মিটসুবিসি, বিএমডব্লিউ, নিশান, ফোর্ড, মার্সিডিজ বেঞ্জ, টাটা, হিনো প্রভৃতি প্রতিষ্ঠানের পরীক্ষিত ও নির্দেশিত ব্যাটারি ইউয়াসা। এসব ব্র্যান্ডের গাড়ির প্রস্তুতকালেও ব্যবহৃত হচ্ছে ইউয়াসা ব্যাটারি।

এ ব্যাপারে জাপান সোলারটেক্ (বাংলাদেশ) এর হেড অব বিজনেস মো. রিয়াজ আহম্মেদ বলেন, ইউয়াসা ব্যাটারি তৈরিতে ব্যবহৃত হয় অত্যাধুনিক গ্লাসমেট প্রযুক্তি যা ৬০ ভাগের বেশি অতিরিক্ত ব্যাটারি স্থায়িত্ব নিশ্চিত করে। এছাড়া ইউয়াসা ব্যাটারি গাড়ির সব ইলেক্ট্রিক্যাল এবং ইলেক্ট্রনিক্স যন্ত্রাংশের জন্য সঠিক মাত্রায় এবং নিরবচ্ছিন্ন পাওয়ার সরবরাহ নিশ্চিত করে।

অনুষ্ঠানে কসমো ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী গাজী আবদুর রব এবং পদ্মা অয়েল কোম্পানি লি., ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লি. ও জাপান সোলারটেক (বাংলাদেশ) লি. এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন উপলক্ষে এই সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার থেকে ১৫ আগস্টের মধ্যে ব্যাটারি কিনলে একটি ইিউয়াসা ব্রান্ডের দেয়াল ঘড়ি এবং গিফট  হ্যাম্পার ফ্রি দেওয়া হবে। ব্যাটারি সম্বন্ধীয় যেকোনো জিজ্ঞাসা এবং সার্ভিসের জন্য ০১৭৫৫-৬৬০২১২ নম্বরে যোগাযোগ করা যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.