ইউসি ব্রাউজারের অনলাইন প্রতিযোগিতা

ইউসিওয়েব, আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপ-এর পোর্টফোলিও কোম্পানি, তাদের নিউজ ইন-এপ প্রোডাক্ট ‘বিডি এক্সপ্রেস’ সাব্বির রহমান, শবনম ফারিয়া এবং সালমান মুক্তাদিরকে নিয়ে একটি নতুন ক্যাম্পেইন শুরু করেছে। ক্যাম্পেইনটি এই তিন তারকাদের ফেসবুক লাইভ ভিডিও প্রকাশ করা নিয়ে একটি গণভোটের মাধ্যমে আয়োজিত হবে। এর আগে, ইউসিওয়েব ঘোষণা করে যে ‘বিডি এক্সপ্রেস’ বাংলাদেশের প্রথম বিগ-ডাটা অ্যালগরিদম সম্পন্ন নিউজ এগ্রেগেটর যা ব্যবহারকারীদের বিজ্ঞাপন ছাড়া পছন্দমত খবর সংগ্রহে সাহায্য করবে।

বিডি এক্সপ্রেস এ আর্টিকেল দেয়া ছাড়াও, তারকারা ইউসি ব্রাউজারের উপস্থাপনায় একটি অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে যেখানে ফ্যানরা এই তারকাদের নিউজ তাদের পছন্দ মত ভোট করতে পারবেন। ভোট দেয়ার শেষ সময় ৫ সেপ্টেম্বর। বিজয়ী তারকা একটি ফেসবুক লাইভ ভিডিও প্রকাশ করবেন যেখানে বিজয়ী তারকা ফ্যানদের সাথে নিজের সফলতার গল্প করবেন এবং কিভাবে ইউসি নিউজ হাব ব্যবহারকারীদের জীবনে একটা ইতিবাচক প্রভাব ফেলবে তা বলবেন।

আলিবাবা মোবাইল বিজনেস গ্রুপ এর গ্লোবাল মার্কেটস এর জিএম কেনি ইয়ে বলেন, ‘নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতির লক্ষ্যে, আমরা বাংলাদেশের তিনজন প্রধান ওপিনিয়ন লিডারদের অংশীদার হয়েছি। আমরা বিশ্বাস করি যে সাব্বির, শবনম এবং সালমানের সঙ্গে এই অংশীদারিত্ব বাবহারকারিদের ভালো মানের কন্টেন্ট দিতে সাহায্য করবে।’

সাব্বির রহমান, একজন খ্যাতনামা বাংলাদেশি ক্রিকেটার, যার বিডি এক্সপ্রেস-এ অংশগ্রহণ স্পোর্টস নিউজে লাখো খেলা প্রেমিকদের খেলার খবরের প্রচারের কাজে সাহায্য করবে। তিনি বলেন, ‘বিডি এক্সপ্রেস অনেক সহজে ব্যবহারযোগ্য একটি প্ল্যাটফর্ম, এটি আমাকে সময়মত স্পোর্টস আপডেট দেয় এবং সরাসরি খেলার স্কোর দেখা যায়।’ বিডি এক্সপ্রেসের বিনোদন অংশের প্রতিনিধি শবনম ফারিয়া বলেন, ‘এটি একটি অসাধারণ ব্যাপার, আমি আমার সব খবর বিডি এক্সপ্রেস থেকে পাই।’ বিডি নিউজ এক্সপ্রেসের ব্রেকিং নিউজ সেকশনের প্রতিনিধি সালমান মুক্তাদির, যিনি একজন জনপ্রিয় বাংলা ইউটিউবার বলেন, ‘আমরা যুবসমাজ বহির্বিশ্ব সম্পর্কে আগ্রহী এবং সর্বশেষ খবর পেতে অধীর অপেক্ষায় থাকি। আমাদের এই দরকারটি বিডি এক্সপ্রেস ইউসি দ্বারা পুশ নোটিফিকেশনের মাধ্যমে অতি দ্রুত ব্যবহারকারীদের সবচেয়ে দরকারি ইনফরমেশন দিয়ে আপডেট করে।’

ব্যবহারকারীরা এই ভোটে অংশগ্রহণ করতে পারবেন ক্লিক করুন এই লিংকে: http://bit.ly/VoteforBD। এই প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে ৫ সেপ্টেম্বর।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.