ইউসিসি ও ডি-লিংক’র আয়োজনে ঢাকায় ’’ডি-লিংক কানেক্ট ২০১৯’’ অনুষ্ঠিত

সম্প্রতি ঢাকার ধানমন্ডিতে অবস্থিত ম্যারিওট কনভেনশন হলে অনুষ্ঠিত হলো “ডি-লিংক কানেক্ট ২০১৯” ইভেন্ট। দেশের স্বনামধন্য আইটি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি ও ডি-লিংক এর যৌথ আয়োজনে যাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউসিসি’র সিইও সারোয়ার মাহমুদ খান, ডি-লিংক এর সার্ক রিজিওনের ভাইস প্রেসিডেন্ট  মি. সংকেত কুলকার্নি, ডি-লিংক জেনারেল ম্যানাজার এসসিএস এন্ড প্রিন্সিপাল ট্রেইনার ডিসিসিই মি. নিরাভ পারিখ, ডি-লিংক এর কান্ট্রি ম্যানেজার অব বাংলাদেশ এ এ রফিক সুমন, ইউসিসি-ডি-লিংক এর বিজনেস কনসালটেন্ট বিশ্বজিৎ সাহা, নিউটেক টেকনোলজি’র সিইও সিদ্দিক আলী ইউসিসি’র সিনিয়র এজিএম শাহীন মোল্লা ও সিনিয়র ম্যানেজার প্রডাক্ট ম্যানেজম্যান্ট জয়নুস সালেকিন ফাহাদ এবং ঢাকা ও ঢাকার আশেপাশের ইন্টারনেট সেবা প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা থেকে আগত অতিথি গণ।

অনুষ্ঠানের শুরুতে ডি-লিংক কানেক্ট ২০১৯ অনুষ্ঠানের স্বাগত বক্তব্য প্রদান করেন ডি-লিংক এর কান্ট্রি ম্যানেজার অব বাংলাদেশ এ এ রফিক সুমন। তারপর মঞ্চে আসেন ইউসিসি ডি-লিংক এর বিজনেস কনসালটেন্ট  বিশ্বজিৎ সাহা, তিনি বাংলাদেশের বাজারে ডি-লিংক এর ব্যবসায়িক চিত্র ও ডি-লিংক নিয়ে ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।

পরবর্তিতে মঞ্চে আসেন ডি-লিংক এর জেনারেল ম্যানাজার এসসিএস এন্ড প্রিন্সিপাল ট্রেইনার ডিসিসিই নিরাভ পারিখ, তিনি ডি-লিংক পণ্যের বিভিন্ন গুনাগুণ ও তার বিশ্লেষন সুন্দরভাবে উপস্থাপন করেন। এরপর মঞ্চে পরিচয় করিয়ে দেওয়া হয় ডি-লিংক পণ্যের সার্ভিস সার্পোট পার্টনার হিসেবে “নিউটেক টেকনোলজি ” প্রতিষ্ঠানকে। তারপর মঞ্চে আসেন ডি-লিংক কানেক্ট ২০১৯ অনুষ্ঠানের প্রধান অতিথি ডি-লিংক সার্ক রিজিওনের ভাইস প্রেসিডেন্ট সংকেত কুলকানি, তিনি চমৎকার উপস্থাপনার মাধ্যমে আগত অতিথিদের পণ্যের ব্যবসায়িক প্রসারে বিভিন্ন দিক তুলে ধরেন। এসময় তিনি আগত অতিথিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ইউসিসি’র সিইও সারোয়ার মাহমুদ খান তিনি ডি-লিংক কানেক্ট ২০১৯ অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানান এবং পণ্যের গুণগত মান বিবেচনা করে, ভবিষ্যতে যেন ঢাকার ইন্টারনেট সেবা প্রদানকারী সকল প্রতিষ্ঠান ডি-লিংক এর সাথে থাকে সেই আহ্বান জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

পাশাপাশি ডি-লিংক কানেক্ট ২০১৯ অনুষ্ঠানে আগত সকল অতিথিদের বিভিন্ন উপহার ছাড়াও লটারীর মাধ্যমে বিজয়ীদের আকর্ষণীয় উপহার দেওয়া হয়। উল্লেখ্য অনুষ্ঠানটিতে ঢাকার বিভিন্ন আইএসপি প্রতিষ্ঠান ও সংস্থা থেকে কয়েকশ অতিথি অংশগ্রহণ করেন।

-সিনিউজভয়েস/ডেক্স/২৩সেপ্টে/১৯

Please Share This Post.