ইউল্যাবে র্পদা উঠলো হাল্ট প্রাইজ এর

ইউনিভার্সিটি অব লবিারলে র্আটস বাংলাদশে (ইউল্যাব) এ গত ১৭ই অক্টোবর অনুষ্ঠতি হয় হাল্ট প্রাইজ ইউল্যাব এর প্রথম র্পব।
আয়োজক কমটিি র্পবটি অনলাইন প্ল্যাটর্ফম “গুগল মটি” এবং “জুম” এর মাধ্যমে আয়োজন কর। প্রতিযোগিতাটিতে অংশগ্রহন করে ৩৮টি দল। তাদরে মধ্যে ১১টি দল দ্বতিীয় রাউন্ডে নজিদেরে স্থান দখল করে নয়ে ।
দ্বতিীয় রাউন্ডে পৌছে যাওয়া দলগুলো হল – টমি র্কাড, টমি মাশ্রুমক্সে, বফিরফারর্মাস, দি স্যাভয়িরস, দি ফউিচার, দি ইগ্নাইর্টাস, হাঙরী হর্ল্পোস, দি পসিমর্কোস, ফুডর্নস, বাক্সপসে এবং সনিথটেকি এনকোরর্জোস । দল্গুলোর নতেৃত্বে ছলি নাসরীন নুর, সুমাইয়া রহমান, ফজলে রাব্বী, মো. সালাম ভুঁইয়া, ম. নওেয়াজুল হক প্রধান, সানজদিা আলম, সন্ডিারলো ধ্রুপদী মুন্সী, আব্দুর রাজ্জাক ফাহমি, হাববিুর রহমান, জান্নাতুল ফরেদৌস র্স্বণা এবং রাইসা ইসলাম।
র্পবটতিে বচিারক হসিবেে উপস্থতি ছলিনে জনাব জয়িা আশরাফ, চালডাল.কম এর সহ-প্রতষ্ঠিাতা এবং সইিও, আসকিুল আলম খান, প্রিয়শপ.কম এর সইিও, জারা মাহবুব, কাজি আইটি এর সিইও এবং মোহাম্মদ ইয়াসনি টুটুল, ওয়াইএন স্টাডি সল্যুশন মালয়শেয়িা এর সইিও এবং ওয়াইএন গ্রুপ অব কোম্পানসি এর পরচিালন অধর্কিতা।
র্পবটতিে বশিষে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে ইউল্যাব স্কুল অব বজিনসে এর সহকারী অধ্যাপক এবং ইউল্যাব কো-কারকিুলার অফসি এর পরচিালক জনাব মহেদেী রাজবি এবং ইউল্যাব স্কুল অব বজিনসে এর জ্যষ্ঠে প্রভাষক এবং হাল্ট প্রাইজ ইউল্যাব এর উপদষ্টো এন এম বাকি বল্লিাহ।

Please Share This Post.