ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিসের সমাবর্তন অনুষ্ঠানে মো. সবুর খান

২৩ অক্টোবর, মালয়েশিয়ার পার্লিস প্রদেশের এলোর সেতারে অবস্থিত ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস এর ১১তম সমাবর্তন অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. সবুর খান সম্মানিত অতিথি হিসেবে যোগদান করেন।

ইউনিম্যাপ এর চ্যান্সেলর টাঙ্কু সৈয়দ সিরাজুদ্দিন জামালুল্লাহিল প্রো চ্যাঞ্চেলর টাঙ্কু লাইলাতুল শাহরীন আকাশাহ খলিল রাজা পুয়ান মুদা পারলিস ও ইউনিম্যাপ এর ভাইস চ্যাঞ্চেলর দাতো, প্রোফেসর ড. জুল আজহার জাহিদ জামাল ছাড়াও জাতীয় ও আন্তর্জাতিক অনেক প্রতিনিধি এ সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনষ্ঠানের পূর্বে ২১ অক্টোবর, তার সম্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়।

মো. সবুর খান ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস এ পৌঁছানোর পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে উষ্ণ অভিনন্দন জনান। এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস এর সাবেক উপাচার্য দাতক প্রোফেসর অ্যামিরিটাস ড. কামারুদ্দিন হোসেন যিনি গত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৫ম সমাবর্তন অনুষ্ঠানে মোটিভেশনাল স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন।

ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস হচ্ছে মালয়েশিয়া উচ্চ শিক্ষার ক্ষেত্রে একটি সরকারি প্রতিষ্ঠান যার দীর্ঘ সময় ধরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে একটি দ্বীপাক্ষিক সম্পর্ক রয়েছে। এ চুক্তির আওতায় ইতোমধ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অনেক ছাত্র ও অনুষদ সদস্য ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস এ উচ্চশিক্ষা অর্জন করেছেন।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.