ইউনিক বিজনেস সিস্টেমস পরিদর্শন করল হিটাচি

ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড গত ২৫ বছর ধরে বাংলাদেশের আইটি মার্কেটে সুনামের সঙ্গে হিটাচি ব্র্যান্ডের মাল্টিমিডিয়া প্রজেক্টর নিয়ে কাজ করে আসছে।

গত ২৮ আগস্ট, প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেড থেকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হারুরি টেকেসি, টেকনিক্যাল সাপোর্ট ম্যানেজার অশোক রিকিয়া এবং সিনিয়র টেকনিক্যাল ম্যানেজার চ্যান উন হুন।

হিটাচির উর্ধ্বতন টিমকে উষ্ণ অভ্যর্থনা জানান ইউনিক বিজনেস সিস্টেমসের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল হাকিম এবং ডিরেক্টর অপারেশন হাবিবা নাসরিন রীতা।

হিটাচির টিমের সঙ্গে ইউনিক বিজনেস সিস্টেমসের টেকনিক্যাল টিমের মিটিং আয়োজন করা হয়। মিটিংয়ে হিটাচি প্রজেক্টরের বিভিন্ন টেকনিক্যাল বিষয় নিয়ে আলোচনা হয়। এছাড়াও হিটাচি টিম ইউনিক বিজনেস সিস্টেমসের কর্পোরেট ক্লায়েন্টদের সঙ্গে এক মিটিংয়ে অংশ নেয় এবং প্রতিষ্ঠানটির ওয়্যারহাউস পরিদর্শন করে।

২৮ এবং ২৯ আগস্ট ইউনিক বিজনেস সিস্টেমসের টেকনিক্যাল টিম একটি ট্রেনিং এর আয়োজন করে। উভয় প্রতিষ্ঠানের টিম এই আয়োজনে সন্তোষ প্রকাশ করে। ইউনিক বিজনেস সিস্টেমদের আইটি টিমকে দক্ষ টিম হিসেবে অ্যাখায়িত করে হিটাচির কর্মকর্তারা।


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.