ইউনাইটেড হাসপাতালে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য মূল্য ছাড়

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি রাজধানীর ইউনাইটেড হাসপাতালের সঙ্গে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে এই চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে, বাংলালিংকের প্রিয়জন গ্রাহকরা বিভিন্ন পরীক্ষায় বিশেষ মূল্য ছাড় পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট, সুজয় বনিক, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার ইয়াশির আরাফাত হোসেন, ফারহানা সিনথিয়া, প্রিয়জন টিমের ন্যাশনাল কো-অর্ডিনেটর লিহাজ উদ্দিন আহমেদ, অ্যাসিস্টেন্ট ন্যাশনাল কো-অর্ডিনেটর ফাহমিদা চৌধুরী, অ্যাসিস্টেন্ট ন্যাশনাল কো-অর্ডিনেটর সালমান নুসরাত এবং ইউনাইটেড হাসপাতালের চিফ অব কমিউনিকেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. সাগুফা আনোয়ার, মার্কেটিং-এর ডেপুটি ইনচার্জ সৈয়দ আশরাফ উল মাসুম, মার্কেটিং অফিসার কাইমুজ্জামান।

এই চুক্তির ফলে প্রিয়জন গ্রাহকরা পাবেন বিভিন্ন পরীক্ষায় বিশেষ মূল্য ছাড়। মাত্র ৪,০০০ টাকায় টিয়ার ১ এ থাকছে সিবিসি, র‌্যানডম ব্লাড সুগার, ব্লাগ গ্রুপিং অ্যান্ড আরএইচ টাইপিং, এস. ক্রিয়েটনিাইন, এসজিপিটি (এএলটি) এসজিওটি (এসটি) ইউরিন আর/ই, চেস্ট এক্স-রে, ইসিজি, এবং ডাক্তারের পরামর্শ এবং ৬,০০০ টাকায় টিয়ার ২ এর সেবাসমূহে থাকছে সিবিসি+ইএসআর, এসজিপিটি (এএলটি) এসজিওটি (এসটি) ইউরিন আর/ই, চেস্ট এক্স-রে, ইসিজি, অ্যাবডোমেনের সকল আল্ট্রা-সোনোগ্রাম, এবং ডাক্তারের পরামর্শ।

এই আকর্ষণীয় অফার চলবে ১৯ এপ্রিল ২০১৭ থেকে ১২ মার্চ ২০১৮ পর্যন্ত। অফার পেতে গ্রাহকদের ‘৮১৬২’ লিখে ‘১০২০’ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

বাংলালিংক-এর হেড অব কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট সুজয় বনিক বলেন, ‘বাংলালিংক সব সময় তার সম্মানিত গ্রাহকদের সঙ্গে দীর্ঘ মেয়াদী সম্পর্ক বজায় রাখার চেষ্টা করে। উদ্ভাবনী পণ্যের সঙ্গে আকর্ষণীয় ফিচার এবং এক্সক্লুসিভ অফার আমাদের নিয়মিত প্রচেষ্টারই প্রতিফলন। এই চুক্তির মাধ্যমে আমাদের প্রিয়জন গ্রাহকরা ইউনাইটেড হাসপাতালে উপভোগ করতে পারবেন অসাধারণ অভিজ্ঞতা। এটি আমাদের গ্রাহকদের সন্তুষ্ট করবে এবং একটি নির্ভরযোগ্য সম্পর্ক স্থাপনে সাহায্য করবে।’

ইউনাইটেড হাসপাতালের চিফ অব কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. সাগুফা আনোয়ার বলেন, ‘বাংলালিংক-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। আমি আশা করি, এই চুক্তির ফলে প্রিয়জন গ্রাহকরা আকর্ষণীয় অফার এবং সেবাসমূহ উপভোগ করতে পারবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.