ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও রবি’র মধ্যে চুক্তি স্বাক্ষর

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও রবি এ্যক্সিয়াটা লিমিটেডের মধ্যে ২০ ডিসেম্বর ২০১৬ তারিখে ব্যাংকের কর্পোরেট অফিসে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী ও রবি এ্যক্সিয়াটা লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। আরো উপস্থিত ছিলেন ইউসিবির চেয়ারম্যান এম এ সবুর এবং এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শওকত আজিজ রাসেল।

অন্যান্যদের মধ্যে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন, ইউসিবির ইভিপি ও রিটেল ব্যাংকিং এর প্রধান তৌফিক হাসান, ইউসিবির এফভিপি ও ন্যাশনাল সেলস এর আবুল কালাম আজাদ, ইউসিবির ভিপি ও কার্ড বিজনেসের প্রধান নেহাল এ হুদা, রবির ইভিপি (এন্টারপ্রাইজ বিজনেস) মো. আদিল হোসেন সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

চুক্তি অনুযায়ী, ইউসিবি ক্রেডিট কার্ড গ্রাহকবৃন্দ রবি রোমিং এর বিশেষ সুবিধা উপভোগ করবে। ইউসিবি ক্রেডিট কার্ড গ্রাহকবৃন্দ দৈনিক, সাপ্তাহিক বা মাসিক আনলিমিটেড ডাটা সুবিধা বেছে নিতে পারবে। দৈনিক ও সাপ্তাহিক সুবিধা নিয়মিত ভ্রমণকারী ২১টি দেশের ওপর প্রযোজ্য হবে যেগুলো হল: ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিংগাপুর, হং কং, অস্ট্রেলিয়া, ইউএসএ, বেলজিয়াম, ফ্রান্স, স্পেন ও সুইজারল্যান্ড। মাসিক সুবিধা প্রযোজ্য হবে ইউকে, কাতার, নিউজিল্যান্ড ও জাপান সহ ২৫টি দেশে।

অপরপক্ষে, রবি রোমিং গ্রাহকবৃন্দ, ইউসিবি ক্রেডিট কার্ড গ্রহণ করলে প্রথম বছরে বার্ষিক ফি মওকুফ পাবে এবং দ্বিতীয় বছর থেকে ডিসকাউন্ট পাবে। তারা এছাড়াও, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউসিবি লাউঞ্জের সুবিধা উপভোগ করতে পারবে।

 

– সিনউজভয়েস ডেস্ক

Please Share This Post.