আয়নাবাজি অরিজিনাল সিরিজের ডিজিটাল রাইট এসএসএল ওয়্যারলেসের

আয়নাবাজি অরিজিনাল সিরিজের ডিজিটাল পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের অন্যতম ওয়েব ডেভেলপমেন্ট এবং ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপার এসএসএল ওয়্যারলেস। এই চুক্তি অনুযায়ী এসএসএল ওয়্যারলেস বাংলাদেশে আয়নাবাজি অরিজিনাল সিরিজের ডিজিটাল রাইট পেল। এই সিরিজটি পরর্বতীতে এসএসএল ওয়্যারলেস এর ইউটিউব চ্যানেল ই-টিউনসে দেখা যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আয়নাবাজি পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আয়নাবাজি অরিজিনাল সিরিজের ক্রিয়েটিভ কনসালটেন্ট গাউসুল আলম শাওন, টপ অব মাইন্ড এর গ্রুপ সিওও শারফুদ্দিন আহমেদ চৌধুরী এবং এসএসএল ওয়্যারলেস এর পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার আশিস চক্রবর্তী। এছাড়াও দুটি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারাও এ অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

আয়নাবাজি অরিজিনাল সিরিজের ক্রিয়েটিভ কনসালটেন্ট গাওসুল আলম শাওন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, ‘আমাদের সঙ্গে এই যাত্রায় যোগদানের জন্য আমি এসএসএল ওয়্যারলেসকে ধন্যবাদ জানাতে চাই। বৃহত্তর পরিসরে দর্শকের কাছে আয়নাবাজি অরিজিনাল সিরিজকে পৌঁছে দেওয়ার জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম একটি বড় ভূমিকা পালন করবে। এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা একটি সফল যাত্রা প্রত্যাশা করছি।’

এসএসএল ওয়্যারলেসের চিফ অপারেটিং অফিসার আশিস চক্রবর্তী বলেন, ‘একটি অনন্য ও আন্তর্জাতিক মানের টিভি সিরিজের অংশ হতে পেরে এসএসএল ওয়্যারলেস অত্যন্ত গর্বিত। আমরা আশা করি সিরিজটি দর্শকের ভালো লাগবে এবং আগের সকল কৃতিত্বকে ছাড়িয়ে যাবে। আমরা এই সিরিজের যাত্রাকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাবার চেষ্টা করব।’

টপ অব মাইন্ড সম্পর্কে
টপ অব মাইন্ড হলো বাংলাদেশের একটি আন্তর্জাতিক মানের মিডিয়া এওআর সলিউশন প্রদানকারী এজেন্সি। ২০০৭ সাল থেকে প্রতিষ্ঠানটি স্থানীয় ও বহুজাতিক অনেকগুলো স্বনামধন্য কোম্পানি ও সংস্থাকে ডিজিটাল, টিভি, প্রিন্ট ও আউট-অব-হোম মিডিয়ার মাধ্যমে পরিপূর্ণ এওআর সলিউশন প্রদান করে আসছে।

এসএসএল ওয়্যারলেস সম্পর্কে
এসএসএল ওয়্যারলেস বাংলাদেশের অন্যতম ওয়েব ডেভেলপমেন্ট এবং ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপার। বর্তমানে এসএসএল ওয়্যারলেস ৪৫টির বেশি ব্যাংক, ১৩টি জীবনবীমা প্রতিষ্ঠান, ১৩টি ব্রোকারেজ প্রতিষ্ঠান, ৬টি সরকারি প্রতিষ্ঠান ও এনজিওকে তথ্যপ্রযুক্তি নির্ভর সেবা প্রদান করে আসছে। এসএসএলের অঙ্গ সংগঠন এসএসএল কমার্সের অন্তর্ভুক্ত এক হাজারেরও বেশি ই-কমার্স ওয়েবসাইট রয়েছে। এছাড়াও তারা ই-টিউনস নামে দেশের প্রথম লিগ্যাল মিউজিক পোর্টাল চালু করে।


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.