আড়ং-এ কাজের সুযোগ এখন বিক্রয়’র মাধ্যমে

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়, বিশ্বের অন্যতম বৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর সামাজিক উদ্যোগ আড়ং-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

মঙ্গলবার রাজধানীর কাওরান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান সেমিনার হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এই চুক্তির ফলে আগ্রহীরা বিক্রয়-এর মাধ্যমে আড়ং-এ কাজের জন্য আবেদন করতে পারবেন।

এই চুক্তি বিক্রয়কে আড়ং-এর অফিসিয়াল রিক্রুটমেন্ট পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত করবে যা, চাকরি প্রত্যাশীদের আড়ং-এ চাকরি খুঁজতে এবং অনলাইনে Bikroy.com/Jobs–এর মাধ্যমে আবেদন করতে সহায়তা করবে। পাশাপাশি বিক্রয় আড়ং’কে দ্রুত নিয়োগ, মেধাবী ও যোগ্য কর্মী বাছাই, সিভি স্ক্রিনিং এর মতো কিছু অনন্য সহযোগিতাও প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; হেড অব জবস ইয়াসিন আরাফাত; আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার, ফখরুর রহমান এবং ম্যানেজার এসএম জাহিদুল ইসলাম।

বিক্রয়-এর হেড অব জবস ইয়াসিন আরাফাত বলেন, তরুণদের মধ্যে দেশের অন্যতম সেরা ব্র্যান্ড আড়ং-এ কাজ করার প্রতি বেশ আগ্রহ দেখা যায়। নতুনদের কাঙ্ক্ষিত চাকরি খুঁজে পেতে এবং আড়ং-কে সঠিক এবং যোগ্য কর্মী নিয়োগ দিতে সহায়তা প্রদানের লক্ষ্যে আমরা আড়ং-এর সাথে যুক্ত হয়েছি।

আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার, ফখরুর রহমান বলেন, আড়ং আমাদের দেশের অন্যতম জনপ্রিয় এবং বৃহৎ একটি ব্র্যান্ড। প্রতিষ্ঠানের সুনাম এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের নিয়মিত মেধাবী ও যোগ্য কর্মী নিয়োগ দিতে হয়। এই চুক্তি আড়ং-এ চাকরি প্রত্যাশীদের চাকরি খুঁজে পেতে সহায়তা করবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.