আহমেদ জীসান পেয়েছেন সাউথ এশিয়া ইয়্যুথ লিডারশীপ অ্যাওয়ার্ড

সাউথ এশিয়ান ইয়্যুথ লিডারশীপ অ্যাওয়ার্ড ২০১৯’ অর্জন করেছেন বাংলাদেশের প্রেজেন্টার, ট্রেইনার এবং ‘জিসানবিডি লার্নি এন্ড কনসালটেন্সী’র প্রতিষ্ঠাতা সোলায়মান আহমেদ জীসান।

নিজ নিজ সেক্টরে অবদানের জন্য সাউথ এশিয়ার বিভিন্ন দেশগুলোর সেরা তরুণদের মাঝে এই অ্যাওয়ার্ড প্রদান করে ‘গ্লোবাল ইয়্যুথ পার্লামেন্ট’ ও ‘গ্লোবাল ল থিংকার্স বাংলাদেশ’। ‘উই শাইন টুগেদার’ স্লোগানকে সামনে রেখে ‘সাউথ এশিয়ান ইয়্যুথ লিডারশীপ অ্যাওয়ার্ড ২০১৯’ অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে।

‘গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট’ ও ‘গ্লোবাল ‘ল’ থিংকার্স’ বাংলাদেশের যৌথ আয়োজনে বুধবার অনুষ্ঠিত হয় ‘সাউথ এশিয়ান ইয়ুথ কনফারেন্স ও লিডারশিপ অ্যাওয়ার্ড ২০১৯’। সাউথ এশিয়াসহ পৃথিবীর বিভিন্ন দেশের প্রতিনিধিরা এ সম্মেলনে অংশ নেয়। বিদেশি ১৪ জন ও বাংলাদেশী ১৭ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর এমপি, সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মমতাজ বেগম, গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আগারওয়াল, গ্লোবাল ‘ল’ থিংকার্স সোসাইটির প্রেসিডেন্ট ব্যারিস্টার রওমান স্মিতা প্রমুখ।

বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ন দ্বায়িত্ব পালন, বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন ও তরুনদেরকে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা এবং তরুনদের বিভিন্ন বক্তব্য প্রদানের মাধ্যমে উজ্জীবিত করার জন্য মো: সোলায়মান আহমেদ জীসান কে স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মো. সোলায়মান আহমেদ জীসান বলেন, এই এওয়ার্ড প্রকৃতপক্ষে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব। আমি সততা ও নিষ্ঠার সাথে বাংলাদেশের মানুষের কল্যানের জন্য আজীবন এ দায়িত্ব পালন করে যেতে চাই।

-সিনিউজভয়েস/ডেক্স/১৯

Please Share This Post.