আসুস, লেনোভো ও রাপুর পণ্যে নিশ্চিত উপহার

রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ২০ জানুয়ারি থেকে শুরু হওয়া  ‘ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৬’ -এ বিশ্বখ্যাত আসুস ও লেনোভো ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু ব্র্যান্ডের কম্পিউটার অ্যাকসেসরিজ নিয়ে অংশগ্রহণ করেছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।

৬ দিনব্যাপী এই মেলার গোল্ড স্পন্সর আসুস ও লেনোভো এবং কো-স্পন্সর রাপু।

মেলা উপলক্ষে রাপুর পক্ষ থেকে রয়েছে ‘স্ক্র্যাচ ইউর লাক’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় রাপুর যেকোন পণ্য ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্পিকার, উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ আরো আকর্ষণীয় সব উপহার।

মেলায় আসুস ও লেনোভোর পক্ষ থেকেও রয়েছে বিশেষ অফার। আসুসের পক্ষ থেকে রয়েছে ‘আসুস স্ক্র্যাচ অ্যান্ড উইন’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , জেনফোন, রাউটার , উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার।

নতুন বছরে লেনোভোর পক্ষ থেকে চলছে ‘নিউ ইয়ার ফেসটিভ্যাল ’ শীর্ষক বিশেষ অফার, যা এই মেলাতেও প্রযোজ্য থাকবে। এই অফারের আওতায় লেনোভো ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ট্যাবলেট পিসি, এলিডি টিভি, স্মার্টফোন, টাচ্ মোবাইল ফোন, পেনড্রাইভ, ব্রাদার প্রিন্টার, পান্ডা ইন্টারনেট সিকিউরিটি, মাউস বা টি-শার্ট।

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.