আসুস জেনবুক ফ্লিপ এস সিরিজের মোড়ক উন্মোচন হলো রায়ান্স অর্কেস্ট্রা হল রুমে

জনপ্রিয় টেক ব্র্যান্ড আসুস ২৪ ডিসেম্বর, বৃহস্পতিবার তাদের নতুন নোটবুক জেনবুক ফ্লিপ এস ইউএক্স৩৭১ইএ উম্মোচন করলো রায়ান্স কম্পিউটারস এর হেড অফিসের অর্কেস্ট্রা হল রুমে ১১তম প্রজন্মের প্রিমিয়াম এই নোটবুকটি বাংলাদেশের প্রযুক্তি বাজারে রিলিজ হয় ২৩ ডিসেম্বর, বুধবার।

এই ল্যাপটপে রয়েছে ১১তম প্রজন্মের ইন্টেল টাইগার লেক কোর আই৭১১৬৫জি৭ প্রসেসর। কোর এবং থ্রেডের প্রসেসর থেকে .২০. গিগাহার্টজ ক্লকস্পিড পাওয়া যাবে

আসুস জেনবুক সিরিজের এই ল্যাপটপে ১৬জিবি এলপিডিডিআর৪এক্স ্যাম রয়েছে। সাথে টেরাবাইট পিসিআই . এনভিএম এসএসডি রয়েছে।

এই নোটবুকটি ইভো প্লাটফর্মে তৈরি হওয়ায় এতে জিপিইউ হিসেবে রয়েছে ৩৫০১৩০০ মেগা হার্টজ এর ইন্টিগ্রেটেড আইরিশ এক্সই, যা তুলনামুলক ডেডিকেটেড গ্রাফিক্সের চেয়ে ভাল পারফর্মেন্স দিবে।

১৩. ইঞ্চির ওএলইডি ৪কে ইউএইচডি ডিসপ্লের রেজুলশন ৩৮৪০ x ২১৬০ এবং রেসপন্স টাইম . মিলি সেকেন্ড। টাচস্ক্রিন এই ল্যাপটপটিতে রয়েছে ব্লু লাইট ফিচার, বেটার কন্ট্রাস্ট রেশিও, ১০০% ডিসিআইপি৩ কালার গ্যামেট এবং ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউ এঙ্গেল। নোটবুকটির ওএলইডি প্যানেলে অন্যান্য এলসিডি ডিসপ্লের চেয়ে ৬০% ভাল কালার কন্ট্রাস্ট পাওয়া যাবে এবং ৭০% কম ক্ষতিকর। 

এর কানেক্টিভিটি অপশন হিসেবে দুইটি থাণ্ডারবোলট ইউএসবিসি, একটি ইউএসবি . জেন টাইপ, এবং একটি এইচডিএমআই . রয়েছে। এছাড়াও ওয়্যারলেস কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ইন্টেল ওয়াইফাই এবং ব্লুটুথ .০।

নোটবুকটিতে ইন্ডিপেনডেন্ট ফাংকশন কি এর সাথে অ্যাজটুঅ্যাজ কিবোর্ড এবং নাম্বার প্যাড . রয়েছে।

. কিলোগ্রাম জেড ব্ল্যাক কালারের নোটবুকটির স্লিম চেসিস রেড কপার ডায়মন্ডকাট এলিমিনিয়াম এলয় তৈরি।

জেনবুক সিরিজের এই নোটবুকটিতে ৬৭ ওয়াট / ঘণ্টা ব্যাটারি থাকায় প্রায় ঘণ্টার উপরে ব্যাটারি সাপোর্ট দেয়। এর ফাস্ট চারজিং ফিচার ৪৯ মিনিটেই ৬০% চার্জ দিতে সক্ষম।

ল্যাপটপ তৈরিতে আসুস ব্র্যান্ড প্রিমিয়াম ক্রাফটেড ডিজাইন এবং নতুন প্রজুক্তির উপর গুরত্ব দেয়। হাই কোয়ালিটির কমার্শিয়াল এবং গেমিং সব নোটবুকই মিলিটারি গ্রেড সার্টিফিকেটেড।

আসুস গ্লোবাল পিটিই লিমিটেড এর বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার (বিডি) মোহাম্মদ আল ফুয়াদ জানান, চলতি বছরে আসুস এর মার্কেট শেয়ার ছিল ৩০% এবং শুধু মাত্র গেমিং ছিল ৭০% আগামী বছরে আসুস প্রিমিয়াম পজিশনে পৌছবে বলে তিনি আশা করেন।

মোড়ক উন্মোচনের অনুষ্ঠানে আসুস গ্লোবাল প্রাইভেট লিমিটেড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন আল ফুয়াদবিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এন্ড কান্ট্রি লিড (বিডি), আশিকুজ্জামান কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার (বিডি), আসাদ উল্লাহ চ্যানেল ম্যানেজার (বিডি), শোভন বনিকমার্কেটিং স্পেশালিস্ট। আরো ছিলেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার এম.ডি কামরুজ্জামান এবং আসুস পণ্য ব্যবস্থাপক শফিকুল আলম সোহান।

ছাড়া উপস্থিত ছিলেন রায়ান্সের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিভিন্ন শাখা থেকে আসা সেলস পার্সনরা। আয়োজনে কেক কেটে নতুন মডেলএর নোটবুকটির মোড়ক উম্মোচন করা হয়।

চলতি সপ্তাহে রায়ান্স কম্পিউটারস এর সকল আউটলেটে এবং অনলাইনে আসুস জেনবুক ফ্লিপ এস ইউএক্স৩৭১ইএ পাওয়া যাবে। ২০০০ সাল থেকে যাত্রা শুরু করে নোটবুক বিক্রিতে রায়ান্স সব থেকে এগিয়ে রয়েছে। দেশব্যাপী রায়ান্সের ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারির সুবিধা রয়েছে।

জেনবুক ফ্লিপ এস ইউএক্স৩৭১ইএ নোটবুকটি দেখতে এবং জানতে ভিজিট করুন https://www.facebook.com/ryanscomputers/videos/744720916165058

এছাড়া আপডেট, মূল্য এবং অ্যাভেইলঅ্যাবিলিটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

Please Share This Post.