আসুসের স্মার্টফোনে দারুন অফার

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ আগস্ট থেকে শুরু হয়েছে ‘টেকশহরডটকম স্মার্টফোন এবং ট্যাব মেলা ২০১৭’।  বাংলাদেশে আসুস এর একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লি. প্রযুক্তিপ্রেমীদের জন্য এই মেলায় নিয়ে এসেছে আসুস স্মার্টফোনের জেনফোন ৩ ম্যাক্স, লাইভ এবং গো সিরিজ।

আসুস জেনফোন ৩ ম্যাক্স সিরিজে রয়েছে তিনটি মডেল। এই সিরিজটির বিশেষত্ব হলো এই সিরিজের প্রতিটি ফোনেই রয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, আর শক্তিশালী ক্যামেরা। এছাড়াও নিখুঁত পারফরম্যান্সের জন্য ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি মেমোরি। মেলা উপলক্ষে আসুস জেনফোন ম্যাক্স সিরিজের যেকোনো ফোন কিনলেই পাওয়া যাবে আকর্ষণীয় ব্যাকপ্যাক।

আসুস জেনফোন লাইভ সিরিজটি তৈরি করা হয়েছে যারা সোশ্যাল মিডিয়াতে লাইভে যেতে পছন্দ করেন তাদের সুবিধার্তে। ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে এই স্মার্টফোনে। অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি রোম এবং ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা।  মেলা উপলক্ষে জেনফোন লাইভ কিনলে মিলবে নগদ ১ হাজার টাকা মূল্যছাড় ও সঙ্গে থাকছে একটি গিফটবক্স- মোবাইল ট্রাইপড, টি-শার্ট, মগ একদম ফ্রি।

জেনফোন গো সিরিজ নিয়ে এসেছে আকর্ষণীয় ৪টি কালার ফোন, যার মূল্য শুরু মাত্র ৭৯৯০ টাকা। এছাড়া জেনফোনের আরেক সিরিজ জেনফোন ২ এ আছে ক্রিস্টাল মিরাকেল ব্যাক, কোয়াড কোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১৬ জিবি রোম এবং ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা ও ৫ এমপি ব্যাক ক্যামেরা।

জেনফোন গো এবং জেন ২ সিরিজের স্মার্টফোনের সঙ্গে রয়েছে আকর্ষণীয় টি-শার্ট ফ্রি। আসুস জোনফোনের সকল ফোনে পাওয়া যাবে ১ বছরের ওয়ারেন্টি।

মেলায় আসুস ফোন কিনলে লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ী পাবেন ঢাকা-কক্সবাজারের এয়ার টিকেট ও হোটেল রয়েল টিউলিপে ৩ দিন ২ রাত থাকার সুবিধা। মেলা চলবে ৫ আগস্ট সকাল ১০ থেকে রাত ৮ টা পর্যন্ত।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.