আসুস উইন্টার ফেস্টিভ্যালে আকর্ষণীয় উপহার

বিশ্বখ্যাত বহুজাতিক প্রযুক্তি পণ্যের কোম্পানি আসুস বাংলাদেশের গ্রাহকদের জন্য ‘আসুস উইন্টার ফেস্টিভ্যাল ২০১৬’ শুরু করেছে।

এই বিশেষ আয়োজন চলাকালীন সময়ের আসুসের পণ্য কিনলে মিলবে নানা উপহার। রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত দেশের সবচেয়ে বড় প্রযুক্তি বাজার আইডিবি ভবনে আয়োজিত এক রোড শোতে ‘আসুস উইন্টার ফেস্টিভাল ২০১৬’ এর ঘোষণা দেয়া হয়।

asus

আসুস উইন্টার ফেস্টিভ্যালে আয়োজনে আসুসের পণ্য কিনলে ক্রেতারা পাবেন একটি করে স্ক্রাচ কার্ড। এই কার্ড ঘষে ক্রেতারা জিতে নিতে পারবেন ফ্রিজ, জ্যাকেট, টি-শার্ট এবং পাওয়ার স্ট্রিপসহ নানা উপহার। এছাড়া নিশ্চিত উপহার হিসেবে থাকবে অ্যান্টিভাইরাস। পুরো ডিসেম্বর মাস জুড়ে এই বিশেষ ফেস্টিভ্যাল উপভোগ করতে পারবেন আসুস ক্রেতারা।

আসুসের সিস্টেম বিজনেস গ্রুপের কান্ট্রি প্রডাক্ট ম্যানেজার মোহাম্মদ আল ফুয়াদ বলেন, ‘বাংলাদেশে আসুস গ্রাহকদের উন্নত মানের ডিভাইস ও সেবা দিয়ে আসছে দীর্ঘদিন ধরে। ক্রেতাদের সুবিধার জন্য শীতের এই সময় আসুস উইন্টার ফেস্টিভ্যাল আয়োজন করা হয়েছে। এতে করে ক্রেতারা নানা উপহারের সঙ্গে আসুস পণ্য কিনতে পারবেন।’

গ্রাহকদের জন্য আইডিবি ভবনের গ্রাউন্ড ফ্লোরে আসুস পণ্য প্রদর্শিত করার জন্য বিশেষ বুথ খোলা হয়েছে। ৭ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত এতে গ্রাহকরা আসুসের সর্বশেষ নোটবুকগুলো পরখ করে নেয়ার সুযোগ পাবেন।

আসুস বাংলাদেশ ওয়েব সাইট: www.asus.com/bd, আসুস বাংলাদেশ ফেসবুক পেজ: www.facebook.com/asus.Bangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.